হাসপাতালে ভর্তি পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়

প্রবল জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হলেন পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়। প্রায় এক সপ্তাহ আগে ১০৫ জ্বর নিয়ে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন অগ্নিদেব।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ জুন ২০১৬ ১২:৫১
Share:

পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়। ছবি: ফেসবুকের সৌজন্যে।

প্রবল জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হলেন পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়। প্রায় এক সপ্তাহ আগে ১০৫ জ্বর নিয়ে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন অগ্নিদেব। চিকিৎসকরা জানিয়েছেন, আগের থেকে উন্নতি হলেও এখনও সম্পূর্ণ সুস্থ নন তিনি। আরও কিছু দিন তাঁকে নজরদারিতে রাখা হবে বলেই জানাচ্ছেন চিকিৎসকরা। তবে কী কারণে তাঁর অবস্থার এতটা অবনতি হল তা নিয়ে দ্বিধায় চিকিৎসকরা। এমনকী, ভাইরাল ফিভারের লক্ষণও ছিল না তাঁর।

Advertisement

আরও পড়ুন: দীপিকা পাড়ুকোন সম্পর্কে কয়েকটি অজানা তথ্য

সূত্রের খবর, প্রয়োজনীয় যাবতীয় টেস্ট হওয়ার পরও তেমন কোনও জটিলতা পাওয়া যায়নি অগ্নিদেববাবুর শরীরে। তবে চিকিৎসকরা মনে করছেন ব্যাকটেরিয়ার সংক্রমণ এই জ্বরের জন্য দায়ী হতে পারে।

Advertisement

ইতিমধ্যেই তাঁকে দেখতে হাসপাতালে ভিড় জমিয়েছেন তাঁর বন্ধু-বান্ধব এবং টলি-পাড়ার কলা-কুশলীরা। কবে তিনি সুস্থ হয়ে বাড়ি যাবেন এখন শুধু তারই অপেক্ষা।

‘মাই ওউন চ্যানেল’। ফেসবুকে এই ছবি পোস্ট করে লিখলেন খোদ অগ্নিদেব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন