Sriparna Roy

‘গাঁটছড়া’র ফ্লোরেই শুরু শ্রীপর্ণার আইবুড়োভাত পর্ব, মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন নায়িকা?

নভেম্বরের শেষেই বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী শ্রীপর্ণা রায়। শুরু হয়ে গেল নায়িকার আইবুড়োভাত পর্ব।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ১৯:২৯
Share:

শ্রীপর্ণা রায়। ছবি: সংগৃহীত।

বিয়ের প্রস্তুতি তুঙ্গে। ‘গাঁটছড়া’র শুটিংয়ের সেটেই আইবুড়োভাত পর্ব শুরু হল অভিনেত্রী শ্রীপর্ণা রায়ের। এই মুহূর্তে রুক্মিণী নামেই ইন্ডাস্ট্রিতে তাঁর পরিচয়। নভেম্বরে যে নায়িকা বিয়ে করছেন, সে কথা সকলের জানা। বাকি আর মাত্র দু’সপ্তাহ। শুটিং চলছে। তার মাঝেই চলছে আইবুড়োভাত খাওয়া। ‘গাঁটছড়া’র রূপসজ্জার ঘরেই পঞ্চব্যঞ্জন সাজিয়ে প্রিয় নায়িকাকে আইবুড়োভাত খাওয়ালেন টিমের সদস্যেরা। প্রত্যেকে বাড়ি থেকে কিছু না কিছু রান্না করে এনেছিলেন। ছড়িয়ে পড়েছে শ্রীপর্ণার প্রথম আইবুড়োভাত পর্বের ভিডিয়ো। গলায় গাঁদা ফুলের মালা। মাটির থালায় সাজানো নানা রকমের পদ। সব খাবার কি শেষ করেছিলেন শ্রীপর্ণা? আর মেনুতে কী কী পদ ছিল?

Advertisement

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় শ্রীপর্ণার সঙ্গে। অভিনেত্রী বললেন, “আমি তো খেতে খুব ভালবাসি। তাই সব পদই খেয়েছি। যেগুলো খেতে পারিনি সেগুলো বাড়িতে নিয়ে চলে এসেছি। শ্রীমা বাড়ি থেকে দারুন চিকেন রান্না করে এনেছিল। কাকিমার হাতের তৈরি আসনে বসেছিলাম আমি। তা ছাড়া যিনি আমাদের কেশসজ্জাশিল্পী, তিনি পনির রান্না করে এনেছিলেন। বাকিরা বিভিন্ন জন নানা ধরনের পদ রান্না করেছিলেন। এখন তো নানা জায়গা থেকে আমন্ত্রণ পাচ্ছি। কিন্তু সব জায়গায় যাওয়া সম্ভব নয়।”

২৫ নভেম্বর থেকে ছুটি নেবেন নায়িকা। একেবারে মধুচন্দ্রিমা সেরে শুটিংয়ে ফিরবেন অভিনেত্রী। মধুচন্দ্রিমায় ভিয়েতনাম আর তাইল্যান্ড যাওয়ার পরিকল্পনা তাঁর। তবে এর চেয়ে বেশি কিছু এখনই খোলসা করতে নারাজ শ্রীপর্ণা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন