Alia Bhatt

হল না শেষরক্ষা! আলিয়ার সঙ্গে আলোকচিত্রীদের ক্যামেরাবন্দি কন্যা রাহা

কন্যা রাহাকে এখনই প্রকাশ্যে আনতে চান না, এই মর্মে রাহার জন্মের পর সবিনয়ে অনুরোধ করেন আলিয়া-রণবীর। তবে শেষরক্ষা হল না। মায়ের কোলে থাকাকালীন ক্যামেরাবন্দি হল ছোট্ট রাহা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ১৮:০৪
Share:

অভিনেত্রী আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত।

প্রায় বছর ঘুরতে চলল রাহার মা-বাবা হয়েছেন রণবীর কপূর ও আলিয়া ভট্ট। রাহার জন্মের পরে মুম্বইয়ে সাংবাদিকদের নিয়ে একটি বৈঠক করেন আলিয়া, রণবীর ও নীতু কপূর। চিত্রসাংবাদিকদের কাছে সদ্যোজাত কন্যার ছবি না তোলার অনুরোধ রাখেন তাঁরা। জানান, সঠিক সময়ে তাঁরা নিজেরাই প্রকাশ্যে আনবেন কন্যাকে। তবু মুম্বইয়ে আলোকচিত্রীদের ক্যামেরা সর্বক্ষণ সজাগ। তাই আলিয়া-রণবীর না চাইলেও প্রকাশ্যে চলে এল ছোট্ট রাহার ছবি।

Advertisement

রবিবার আলিয়া ও ছোট্ট রাহার ছবি ছড়িয়ে পড়ল সমাজমাধ্যমে। ভিডিয়োতে এক ঝলকই দেখা গিয়েছে রাহাকে। মেয়েকে কোলে নিয়ে পিসি করিনা কপূরের বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে উঠতে যাবেন, সেই সময় রাহাকে ক্যামেরাবন্দি করেন আলোকচিত্রীরা। মেয়ের ছবি উঠছে বুঝতে পারে হাত দিয়ে মেয়ের মুখ আড়াল করে দেন পর্দার গঙ্গুবাঈ। এই ভাবে তারকা কন্যার ছবি তোলায় চটেছেন আলিয়ার অনুরাগীরা।

প্রায় বছর পাঁচেকের প্রেমের পর গত এপ্রিলে রণবীর কপূরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন আলিয়া ভট্ট। গত বছর নভেম্বর মাসে কোলে এসেছে প্রথম সন্তান। কন্যার নাম রেখেছেন রাহা কপূর। শ্বশুরবাড়ির সদস্য, স্বামী ও সন্তানকে নিয়ে এখন ভরা সংসার আলিয়ার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন