রেখাকেই কি মা বলে ডাকলেন ঐশ্বর্য?

জয়া থাকলেও, হঠাত্ই রেখার দিকে তাকিয়ে সরাসরি তাঁকে ‘মা’ বলে ডাকেন ঐশ্বর্য। হঠাত্ কেন রেখাকে মা বলে ডাকলেন ঐশ্বর্য? এই প্রশ্ন ঘিরেই আপাতত সরগরম সোশ্যাল মিডিয়া। তবে কি জয়াকে নয় রেখাকেই মা বললেন ঐশ্বর্য? কেন?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০১৬ ১৩:৪৫
Share:

রেখার হাত থেকে পুরস্কার নিচ্ছেন ঐশ্বর্য।

রবিবার তারা ঝলমলে রাতে মুম্বইয়ের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মঞ্চে তখন পাশাপাশি দু’জনে। রেখা এবং ঐশ্বর্য রাই বচ্চন। দর্শকাসনে অমিতাভ-জয়া। রেখার হাত থেকে পুরস্কার নিলেন ঐশ্বর্য। হাততালিতে ফেটে পড়ল পুরো হল। আওয়াজের চোটে কান পাতা দায়।

Advertisement

অনুষ্ঠানে সঞ্জয় গুপ্তর জজবার জন্য পুরস্কার জেতেন ঐশ্বর্য। রেখার হাত থেকেই পুরস্কার নেন ঐশ্বর্য। পুরস্কার দিয়েই ‘বচ্চন বহু’-কে জড়িয়ে ধরেন রেখা। ‘বছর বছর ধরে যেন তিনি তাঁর পূর্বসুরীকে এমন ভাবেই শ্রদ্ধা জানাতে পারেন। এ সৌভাগ্য যেন তাঁর হয়।’—পুরস্কার নিয়ে রেখাকে বলেন ঐশ্বর্যা।
সকলকে ধন্যবাদ দিতে গিয়েই বোমা ফাটান ঐশ্বর্য। জয়া থাকলেও, হঠাত্ই রেখার দিকে তাকিয়ে সরাসরি তাঁকে ‘মা’ বলে ডাকেন ঐশ্বর্য। হঠাত্ কেন রেখাকে মা বলে ডাকলেন ঐশ্বর্য? এই প্রশ্ন ঘিরেই আপাতত সরগরম সোশ্যাল মিডিয়া। তবে কি জয়াকে নয় রেখাকেই মা বললেন ঐশ্বর্য? কেন?

ওই অনুষ্ঠানেই জয়াকে দেখে নিজের সিট ছেড়ে এগিয়ে আসেন রেখা। জড়িয়ে ধরেন জয়াকে। জয়াও পাল্টা উষ্ণ অর্ভ্যথনায় ভরিয়ে দেন রেখাকে। মঞ্চে তখন পুরস্কার নিতে উঠেছিলেন বিগ-বি। সেই ফাঁকে কিছু ক্ষণের জন্য জয়ার পাশের সিটে বসেন রেখা।

Advertisement

তাঁর শ্বশুরমশাই অমিতাভ বচ্চনের সঙ্গে রেখার ‘বিশেষ’ সম্পর্ক ঘিরে অনেক দিন ধরেই তোলপাড় হয়েছে বলি দুনিয়া। পাতার পর পাতা কাগজের খরচ হয়েছে অনেক। ফের কি নতুন সম্পর্কের জল্পনা উস্কে দিলেন স্বয়ং ঐশ্বর্যা রাই বচ্চন? এই প্রশ্নেরই উত্তর খুঁজছে সকলে। কিন্তু নিশ্চুপ দু’পক্ষই।

এই সংক্রান্ত আরও খবর...

• বড়র পিরিতি বালির বাঁধ?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন