Entertainment News

বিবাহবার্ষিকীর পার্টি না করে কেন পুজো দিলেন অভিষেক-ঐশ্বর্যা?

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই বচ্চনের দশম বিবাহবার্ষিকী ছিল গতকাল। সেই উপলক্ষে মুম্বইয়ের সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন এই দম্পতি। সঙ্গে ছিল মেয়ে আরধ্যাও। সাদা সালোয়ার কামিজে ঐশ্বর্যা, গেরুয়া নেহেরু জ্যাকেটের অভিষেককে ছেড়ে সকলের নজর ছিল আরাধ্যার ওপর।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ এপ্রিল ২০১৭ ১৩:২১
Share:

সপরিবারে মন্দিরে। ছবি: পিটিআই।

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই বচ্চনের দশম বিবাহবার্ষিকী ছিল গতকাল। সেই উপলক্ষে মুম্বইয়ের সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন এই দম্পতি। সঙ্গে ছিল মেয়ে আরধ্যাও। সাদা সালোয়ার কামিজে ঐশ্বর্যা, গেরুয়া নেহেরু জ্যাকেটের অভিষেককে ছেড়ে সকলের নজর ছিল আরাধ্যার ওপর। সাদা-কমলার আনারকলিতে আরাধ্যা ফোকাস কেড়েছিল।

Advertisement

আরও পড়ুন, প্রকাশ্যে রানিকে উপেক্ষা করলেন কাজল-অজয়! ভাইরাল সেই ভিডিও

অন্য বছর বিবাহবার্ষিকীতে প্রাইভেট পার্টি করেন এই দম্পতি। কিন্তু এ বছর কোনও সেলিব্রেশন নেই বচ্চন পরিবারে। সদ্য প্রয়াত হয়েছেন ঐশ্বর্যার বাবা কৃষ্ণরাজ রাই। ফলে এ বছর কোনও অনুষ্ঠানই আলাদা করে সেলিব্রেট করবেন না বচ্চন পরিবারের কোনও সদস্যই। সে কারণেই পার্টি না করে সকলের শান্তি কামনায় মন্দিরে পুজো দিতে গিয়েছিল তাঁরা। তবে ইন্ডাস্ট্রির প্রায় সকলেই সোশ্যাল মিডিয়ায় তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisement

টুইটারে অভিষেক লিখেছেন ‘ঠিক এভাবেই…১০ বছর কেটে গেল। আমার আর ঐশ্বর্যাকে শুভেচ্ছা দেওয়ার জন্য ধন্যবাদ। অনেক ভালবাসা আপনাদের।’ ' !

টুইটারে অভিষেক লিখেছেন ‘ঠিক এভাবেই…১০ বছর কেটে গেল। আমার আর ঐশ্বর্যাকে শুভেচ্ছা দেওয়ার জন্য ধন্যবাদ। অনেক ভালবাসা আপনাদের।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন