Bollywood Feud

জন্মদিনের পর দীপাবলির পার্টিতেও নেই অভিষেক, অশান্তির মাঝে তাঁর ‘প্রাক্তন’ ঐশ্বর্যার ‘পাশে’

ঐশ্বর্যার শ্বশুরবাড়ি তথা বচ্চন পরিবারে নাকি অশান্তি লেগেই রয়েছে। গত কয়েক সপ্তাহ ধরে এই কানাঘুষো বলিপাড়ায়। জন্মদিনেও মেয়ে ছাড়া বচ্চন পরিবারের কাউকেই ঐশ্বর্যার পাশে দেখা যায়নি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২৩ ১৯:২০
Share:

(বাঁ দিকে) অভিষেক বচ্চন, ঐশ্বর্যা রাই বচ্চন, সলমন খান। ছবি: সংগৃহীত।

কয়েক দিন আগেই ৫০-এ পা দিয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চন। ১ নভেম্বর মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাইকে পাশে নিয়ে নিজের ওই বিশেষ দিন উদ্‌যাপন করেছিলেন ঐশ্বর্যা। এমন এক বিশেষ দিনে তাঁর পাশে দেখা যায়নি স্বামী ও বলিউড অভিনেতা অভিষেক বচ্চনকে। এমনকি, সমাজমাধ্যমের পাতাতেও প্রায় শুকনো মুখেই স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দায় সেরেছিলেন জুনিয়র বচ্চন। স্ত্রীর একটি সাদা-কালো ছবি পোস্ট করে স্রেফ লিখেছিলেন, ‘‘হ্যাপি বার্থডে!’’ অভিষেকের লেখা পড়েই নেটাগরিকদের একটা বড় অংশের মনে হয়েছিল, মনোমালিন্য হয়তো বেড়েছে দম্পতির মধ্যে। সেই জল্পনার আগুনে আরও ঘি ঢালল পোশাকশিল্পী মণীশ মলহোত্রর দীপাবলির পার্টি। সেই পার্টিতেও দেখা নেই অভিষেকের, একাই এলেন ঐশ্বর্যা। তবে সেখানে ‘পাশে’ পেলেন প্রাক্তন প্রেমিককে। সেই প্রাক্তন প্রেমিক আর কেউ নন, স্বয়ং সলমন খান!

Advertisement

মণীশ মলহোত্রর দীপাবলির পার্টিতে তাঁর বাড়িতে বসেছিল চাঁদের হাট। বলিপাড়ার তারকারা ভিড় জমিয়েছিলেন সেই পার্টিতে। লাল ও গোলাপি রঙের পোশাক পরে লাল গালিচায় উপস্থিত হয়েছিলেন ঐশ্বর্যা। তবে সেখানে বচ্চন পরিবারের অন্য কোনও সদস্যকে দেখতে পাওয়া যায়নি। এমনকি, ঐশ্বর্যার সঙ্গে ছিলেন না তাঁর মেয়ে আরাধ্যাও। অন্য দিকে, একই পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের ভাইজানও। যদিও দীপাবলির পার্টিতেও তাঁর পরনে ছিল সাধারণ ছাইরঙা টিশার্ট ও কালো কার্গো ট্রাউজার্স। তবে এক ছাদের নীচে থাকলেও ঐশ্বর্যা ও সলমন মুখোমুখি হয়েছেন কি না তা জানা যায়নি।

নব্বইয়ের দশকের শেষের দিকে সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘হম দিল দে চুকে সনম’ ছবিতে কাজ করার সময় সম্পর্ক তৈরি হয় সলমন ও ঐশ্বর্যার মধ্যে। তবে সেই সম্পর্কের আয়ু ছিল মাত্র বছর চারেক। শোনা যায়, সম্পর্কে থাকাকালীন নাকি ঐশ্বর্যাকে মানসিক ও শারীরিক ভাবে হেনস্থা করেছিলেন সলমন। ২০০৪ সালে সেই সম্পর্কে ইতি টানেন ঐশ্বর্যা। ২০০৭ সালে অভিষেকের সঙ্গে গাঁটছড়া বাঁধার পরে ১৫ বছরের বেশি সময় ধরে বচ্চন পরিবারের বৌমা ঐশ্বর্যা। ২০১১ সালে জন্ম হয় তাঁদের মেয়ে আরাধ্যার। গত প্রায় দু’দশকের পথচলায় একাধিক বার বিভিন্ন ধরনের গুঞ্জন তৈরি হয়েছে বচ্চন পরিবারকে ঘিরে। শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি একেবারেই বনিবনা হয় না ঐশ্বর্যার, বার বার এমন কানাঘুষো শোনা গিয়েছে। তবে গত মাসখানেক ধরে সেই জল্পনা আরও বেড়েছে বই কমেনি। সাম্প্রতিক সময়ে অভিষেককেও দেখা যায়নি ঐশ্বর্যার সঙ্গে। তবে কি শ্বশুরবাড়িতে অশান্তির কারণে দূরত্ব বাড়ছে যুগলের মধ্যে? জল্পনা তুঙ্গে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন