Aishwarya Rai

Aishwarya-Aradhya: আরাধ্যার বিয়ের সময়ও কি এক চুলের ছাঁট থাকবে? অনুরাগীদের কটাক্ষে বিরক্ত ঐশ্বর্যা!

চুলের ছাঁট নিয়ে কটাক্ষের শিকার ঐশ্বর্যা-অভিষেক বচ্চনের মেয়ে আরাধ্যা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৭ মে ২০২২ ১৫:৫৫
Share:

কেবল তারকাদেরই নয়, তাঁদের সন্তানদেরও ছেড়ে কথা বলে না নেটদুনিয়া। সোমবার স্বামী-সন্তান সহ কান-২০২২ চলচ্চিত্র উৎসবে যোগ দিতে যাচ্ছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন। মুম্বই বিমানবন্দরে পাপারাৎজির সামনে হেসে পোজ দিলেন তাঁরা। ১০ বছরের উচ্ছল আরাধ্যাকে জড়িয়ে রেখেছিলেন 'তাল'-এর নায়িকা। তবে কোনও কিছুই কি নিন্দকের চোখ এড়ায়?

ভিডিয়ো ভাইরাল হতেই কটাক্ষের শিকার হলেন মা-মেয়ে। জন্ম থেকেই আরাধ্যার একই চুলের ছাঁট কেন? সে তো আর 'কচি বাচ্চা' নয়! —এ ধরনের মন্তব্যের ঝড় বয়ে গেল নেট দুনিয়ায়। নেটাগরিকদের একাংশ বললেন, 'মেয়েকে ভাল একটা চুলের ছাঁট দেওয়াতে পারেন না ঐশ্বর্যা?' কেউ আবার বললেন, 'মা সারাক্ষণ চেপে ধরে রাখেন মেয়েকে। আরাধ্যাকে তার পছন্দমতো চুল কাটাতেই দেন না!' আর এক জন আবার এক ধাপ এগিয়ে বললেন, 'যথেষ্ট বড় হল মেয়ে, বিয়ের সময়েও কি এই রকম চুলই থাকবে?'

Advertisement

সম্প্রতি নেট দুনিয়ায় কটাক্ষের শিকার হয়েছেন বলিউডের প্রতিথযশা অভিনেতা অমিতাভ বচ্চন। দিন ঘুরতে না ঘুরতে তাঁর নাতনিকে নিয়েও এ ধরনের মন্তব্য দেখে আর এক দল প্রতিবাদ করলেন। যে যেমন থাকতে ভালবাসেন তাঁকে তেমনই থাকতে দেওয়া হোক, এই বলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চাইলেন কয়েক জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন