Celeb Gossip

শ্বশুরবাড়িতে অশান্তি বেড়েই চলেছে ঐশ্বর্যার, ৫০তম জন্মদিনে পাশে নেই অভিষেকও!

শাশুড়ি-ননদের সঙ্গে নাকি একেবারেই বনিবনা হচ্ছে না ঐশ্বর্যা রাই বচ্চনের। গত কয়েক সপ্তাহ ধরে বলিপাড়ায় এই কানাঘুষোর মধ্যেই জন্মদিন পালন করলেন অভিষেক বচ্চনের স্ত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২৩ ১৬:১৮
Share:

(বাঁ দিকে) ঐশ্বর্যা রাই বচ্চন। অভিষেক বচ্চন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

প্রাক্তন বিশ্বসুন্দরী। বলিউড তারকা। বচ্চন পরিবারের পুত্রবধূ। ১ নভেম্বর ৫০-এ পা দিলেন অভিনেত্রী ঐশ্বর্যা রাই বচ্চন। আর পাঁচটা জন্মদিনের থেকে আলাদা এই জন্মদিন। ৫০-এ পা দিলেন বলিউডের ‘পারো’। তবে সেই জন্মদিনের উদ্‌যাপন খুবই ফিকে। এমনকি, জন্মদিনে ঐশ্বর্যার পাশে রইলেন না স্বামী অভিষেক বচ্চনও!

Advertisement

সমাজমাধ্যমের পাতায় নজর রেখে ঐশ্বর্যার জন্মদিনে অভিষেকের শুভেচ্ছাবার্তা খুঁজছিলেন অনুরাগীরা। তবে হতাশ হতে হল তাঁদের। সমাজমাধ্যমের পাতায় স্ত্রীর একটি ছবি পোস্ট করেছিলেন বটে জুনিয়র বচ্চন। তবে, সেই ছবির বিবরণী একেবারে সাদামাটা। স্রেফ ‘শুভ জন্মদিন’ বলেই দায় সেরেছেন অভিষেক।

স্ত্রীর জন্মদিনে তাঁর পাশেও দেখা যায়নি তাঁকে। মেয়ে আরাধ্যা ও মা বৃন্দা রাইয়ের সঙ্গেই জন্মদিন পালন করলেন ঐশ্বর্যা। স্বামী পাশে না থাকলেও মেয়ে যে মায়ের হাত ছাড়েনি, তা বোঝা গেল আরাধ্যার কথাতেই। তবে স্ত্রীর জন্মদিনে কেন তাঁর সঙ্গে নেই অভিষেক? তবে কি সত্যিই সংসার ভাঙছে অভিষেক-ঐশ্বর্যার?

Advertisement

বছর কয়েকের প্রেমের পর ২০০৭ সালে অমিতাভ বচ্চনের পুত্র অভিষেককে বিয়ে করেন ঐশ্বর্যা। ১৫ বছরের বেশি সময় ধরে বচ্চন পরিবারের বৌমা তিনি। ২০১১ সালে জন্ম দেন মেয়ে আরাধ্যা বচ্চনের। বলিউডের অন্যতম নামজাদা পরিবারের সদস্য প্রাক্তন বিশ্বসুন্দরী বলিউড অভিনেত্রী। গত প্রায় দু’দশকের পথচলায় একাধিক বার বিভিন্ন ধরনের গুঞ্জন তৈরি হয়েছে বচ্চন পরিবারকে ঘিরে। শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি একেবারেই বনিবনা হয় না ঐশ্বর্যার, বার বার এমন কানাঘুষো শোনা গিয়েছে। যদিও জনসমক্ষে কখনও সেই জল্পনার প্রমাণ মেলেনি। পুরস্কার বিতরণী অনুষ্ঠান থেকে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানেও শাশুড়ির পাশেই দেখা গিয়েছে বৌমাকে। তবে গত কয়েক সপ্তাহ ধরে কানাঘুষো, বচ্চন পরিবারের অন্দরে নাকি চরমে পৌঁছেছে অসন্তোষ। শাশুড়ি-বৌমার সম্পর্ক নাকি দিন দিন আরও তিক্ত হচ্ছে। এমনকি, বিগ বি-র জন্মদিনে ননদ শ্বেতা বচ্চন নন্দা ও তাঁর মেয়ে নব্যা নন্দাকে ছবি থেকে কেটে বাদই দিয়ে দিয়েছিলেন ঐশ্বর্যা। পরিবারের অন্দরের এই তিক্ততার ছাপই কি এ বার পড়ছে ঐশ্বর্যার সংসারে? জল্পনা অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন