Aishwarya Rai

Aishwarya-Abhishek: অভিষেকের সঙ্গে একই ছবিতে অভিনয়ের ইচ্ছে থাকলেও পারলেন না ঐশ্বর্যা

ইচ্ছে থাকলেও স্বামীর সঙ্গে ছবিতে কাজ করতে পারছেন না ঐশ্বর্যা। সংসারকে বেশি গুরুত্ব দিচ্ছেন অভিনেত্রী?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ জুন ২০২২ ২২:৩০
Share:

ফাইল চিত্র।

যে কোনও অনুষ্ঠানে একসঙ্গে আসেন। সব সময় জুড়ে থাকেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই। তাঁদের সুখী দাম্পত্যের ছবি দেখে চোখ জুড়িয়ে যায় অনুরাগীদের। এমন রসায়ন তো পর্দায়ও দেখা যেতে পারত! মাঝে মাঝেই ভক্তদের আফসোস শোনা যায়।

Advertisement

২০০৭ সালে ‘গুরু’-র পর ২০১০-এ ‘রাবণ’। আর একবারও পর্দা ভাগ করেননি তারকা দম্পতি। সম্প্রতি এক পুরস্কার অনুষ্ঠানে ঐশ্বর্যাকে প্রশ্ন করেছিল মুম্বইয়ের এক সংবাদ সংস্থা। ‘গুরু’-র রসায়ন কি পর্দায় আর দেখা যাবে না?

প্রশ্ন শুনে অসহায় দেখায় ‘তাল’ অভিনেত্রীকে। আকাশের দিকে চেয়ে সামান্য ভেবে ঐশ্বর্যা বলেন, ‘‘ইচ্ছে তো করে। কিন্তু হয়ে ওঠে না।’’ কিসের বাধা?

Advertisement

এ বার বুঝিয়ে বলেন অভিষেক- ঘরনি। জানান, পরিবার তাঁর কাছে আগে। আরাধ্যা বড় হচ্ছে। ওকে সময় দিতে কাছাকাছি থাকতে চান ঐশ্বর্যা। এখনই ছবির কাজে ব্যস্ত হয়ে পড়তে চান না। আর দু’জনে একই সঙ্গে ছবি করলে তো আরওই মুশকিল। মেয়েকে সময় দেবে কে?

সম্প্রতি আবু ধাবির এক অনুষ্ঠানে স্ত্রীর প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেছেন অভিষেকও। সবার সামনেই বললেন, ‘‘আরাধ্যার মা সেরা এবং আমি তাঁকে ভালবাসি।’’ ঐশ্বর্যাও লাজে রাঙা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন