Entertainment News

বাবার ১৩ দিনের স্মরণ সভায় ঐশ্বর্যা

গত ১৮ মার্চ প্রয়াত হয়েছেন ঐশ্বর্যা রাই বচ্চনের বাবা কৃষ্ণরাজ রাই। আজ ছিল তাঁর ১৩ দিনের কাজ ‘তেরভি’। মেয়ে আরাধ্যাকে নিয়ে সকালেই পৌঁছে যান ঐশ্বর্যা ও অভিষেক। সঙ্গে ছিলেন ঐশ্বর্যার মা বৃন্দা রাই। পরে এক সঙ্গে পৌঁছন অমিতাভ ও জয়া বচ্চন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ মার্চ ২০১৭ ১৭:২০
Share:

গত ১৮ মার্চ প্রয়াত হয়েছেন ঐশ্বর্যা রাই বচ্চনের বাবা কৃষ্ণরাজ রাই। আজ ছিল তাঁর ১৩ দিনের কাজ ‘তেরভি’। মেয়ে আরাধ্যাকে নিয়ে সকালেই পৌঁছে যান ঐশ্বর্যা ও অভিষেক। সঙ্গে ছিলেন ঐশ্বর্যার মা বৃন্দা রাই। পরে এক সঙ্গে পৌঁছন অমিতাভ ও জয়া বচ্চন। আজকের স্মরণ সভায় উপস্থিত ছিলেন শাহরুখ খান, সঞ্জয় লীলা ভংসালীর মতো বি-টাউনের প্রথম সারির তারকারা। দাদুর ছবিতে মালা দিয়ে শ্রদ্ধা জানায় আরাধ্যাও।

Advertisement

আরও পড়ুন, ঐশ্বর্যার বাবার মৃত্যুতে টুইট করলেন ব্যথিত অমিতাভ

মুম্বইয়ের ভিলে পার্লে সেবা সংস্থান শ্মশান ভূমিতে কৃষ্ণরাজের শেষকৃত্য সম্পন্ন হয়। সে দিন ঐশ্বর্যার পাশে অভিষেক ও অমিতাভ ছাড়াও ছিলেন শাহরুখ খান, সোনালী বেন্দ্রে, রণধীর কপূর, সঞ্জয় লীলা ভংসালী, আশুতোষ গোয়ারিকর-সহ এক ঝাঁক বলি সেলেব। কৃষ্ণরাজের অসুস্থতার কারণে এ বছর হোলি পার্টিরও আয়োজন করেননি বচ্চন পরিবারের সদস্যরা।

Advertisement

এ দিনের অনুষ্ঠানে ঐশ্বর্যা। ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন