ভাঙরার তালে ঐশ্বর্যার চমক

আগামী ছবিতে ভাংড়ার তালে নাচতে দেখা যাবে ঐশ্বর্যা রাই বচ্চনকে। ওমঙ্গ কুমারের পরবর্তী বায়োপিক ‘সরবজিত্‍’-এ পঞ্জাবি মহিলার চরিত্রে অভিনয় করছেন অ্যাশ। সেখানেই ‘তুঘলত তুঘলক তুন’ নামে একটি পঞ্জাবি লোকগানের সঙ্গে নাচবেন নায়িকা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০১৬ ১৬:০৮
Share:

আগামী ছবিতে ভাংড়ার তালে নাচতে দেখা যাবে ঐশ্বর্যা রাই বচ্চনকে। ওমঙ্গ কুমারের পরবর্তী বায়োপিক ‘সরবজিত্‍’-এ পঞ্জাবি মহিলার চরিত্রে অভিনয় করছেন অ্যাশ। সেখানেই ‘তুঘলত তুঘলক তুন’ নামে একটি পঞ্জাবি লোকগানের সঙ্গে নাচবেন নায়িকা। আগামী সপ্তাহে মুম্বইতে এই গানের শুটিং হবে। তবে বলিউডে অনেকেই বলছেন, ‘যব উই মেট’ ছবির ‘নাগারা’ গানটির সঙ্গে এর বেশ কিছু মিল রয়েছে।

Advertisement

যদিও এ ছবির নায়ক পাকিস্তানে মৃত্যুদণ্ডপ্রাপ্ত ও নিহত ভারতীয় নাগরিক সরবজিত্ সিং, তবে ‘সরবজিত্’ ছবির মূল আকর্ষণ দলবীর কউর। ভাইয়ের মুক্তির জন্য সরবজিতের বোন দলবীরের সংগ্রামকে পর্দায় ফুটিয়ে তুলতে পরিচালকের প্রথম পছন্দই ছিলেন ঐশ্বর্যা। প্রযোজক সন্দীপ সিংহ জানিয়েছেন, দলবীরের চরিত্রের দৃঢ় ব্যক্তিত্ব পর্দায় দারুণ ভাবে ফুটিয়ে তুলছেন রাই সুন্দরী। ২০১৬-এর মে মাসে মুক্তি পাবে ছবিটি।

আরও পড়ুন, জন্মদিনেও ছুটি নেই ঐশ্বর্যার?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন