Entertainment News

আরাধ্যাকে নিয়ে নতুন মেসেজ দিলেন ঐশ্বর্যা?

প্রতি বছরই মুম্বইয়ের জিএসবি-র পুজোতে গণেশ মূর্তি দর্শনে যান ঐশ্বর্যা। এ বার আরাধ্যাকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৮ ১৬:৩১
Share:

আরাধ্যা এবং ঐশ্বর্যা। ছবি: ঐশ্বর্যার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

ছোট থেকেই ঈশ্বর ভক্ত ঐশ্বর্যা রাই বচ্চন। মেয়ে আরাধ্যাও হয়েছে মায়েরই মতন। সম্প্রতি গণেশ চতুর্থীর অনুষ্ঠানে মেয়েকে নিয়ে হাজির ছিলেন নায়িকা।

Advertisement

প্রতি বছরই মুম্বইয়ের জিএসবি-র পুজোতে গণেশ মূর্তি দর্শনে যান ঐশ্বর্যা। এ বার আরাধ্যাকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন। পাশে ছিলেন ঐশ্বর্যার মা বৃন্দা রাইও। সেই মুহূর্ত ফ্রেমবন্দি করেন পাপারাত্‌জিরা। ঐশ্বর্যা নিজেও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই ছবি। ক্যাপশনে লিখেছেন, ‘আমি এবং আমার...।’

সম্প্রতি আরাধ্যার কারণে ট্রোলড হতে হয়েছে ঐশ্বর্যাকে। প্রশ্ন উঠেছে, কেন সব জায়গায় মেয়েকে সঙ্গে নিয়ে যান নায়িকা? সোশ্যাল অডিয়েন্সের কেউ বলছেন, আরাধ্যার বিষয়ে বেশি মাত্রায় সচেতন ঐশ্বর্যা। আবার কারও মতে, সারাক্ষণ আড়াল করে রেখে আরাধ্যার আত্মবিশ্বাস একেবারে তলানিতে নিয়ে যাচ্ছেন তিনি। মা হিসেবে সন্তানকে কোথাও বাকি দুনিয়ার সঙ্গে লড়াই থেকে পিছিয়ে দিচ্ছেন। আবার কারও মতে, ঐশ্বর্যা এমন ভাবে সব সময় আরাধ্যার হাত ধরে থাকেন যে, দেখে মনে হয়, আরাধ্যা নিজে চলা ফেরা করতে পারে না।

Advertisement

আরও পড়ুন, কাস্টিং কাউচের শিকার এই অভিনেতা!

এর আগে ট্রোলিং‌য়ের জবাব দিয়েছিলেন ঐশ্বর্যা। তিনি বলেছিলেন, ‘‘ও আমার মেয়ে। আমি ওকে ভালবাসি। ওর ব্যাপারে আমি প্রোটেকটিভ। ওই আমার জীবন। আপনারা আপনাদের মতো বিচার করতেই পারেন।’’ গণেশ পুজোয় শেয়ার করা ছবিতেও সেই একই বার্তা দিলেন নায়িকা।

Me n Mine at GSB Ganpati Darshan. 🌺✨🙏✨🌺🙏

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন