Entertainment News

কী ভাবে প্রোপোজ করেছিলেন অভিষেক? সিক্রেট ফাঁস করলেন ঐশ্বর্যা

২০০৭-এর জানুয়ারিতে মুক্তি পেয়েছিল এই জুটির ছবি ‘গুরু’। তার আগে নিউ ইয়র্কের এক হোটেলের বারান্দায় নাকি ঐশ্বর্যাকে প্রোপোজ করেছিলেন অভিষেক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০১৯ ১৪:২৪
Share:

দম্পতি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

২০০৭-এ বিয়ে করেছিলেন ঐশ্বর্যা রাই এবং অভিষেক বচ্চন। তাঁদের প্রেমের বয়স আরও বেশি। কিন্তু কী ভাবে প্রেমে পড়েছিলেন এই দুই তারকা? কী ভাবেই বা অভিষেক প্রোপজ করেছিলেন ঐশ্বর্যাকে? সম্প্রতি এক সাক্ষাত্কারে সে সিক্রেট ফাঁস করলেন নায়িকা।

Advertisement

২০০৭-এর জানুয়ারিতে মুক্তি পেয়েছিল এই জুটির ছবি ‘গুরু’। তার আগে নিউ ইয়র্কের এক হোটেলের বারান্দায় নাকি ঐশ্বর্যাকে প্রোপোজ করেছিলেন অভিষেক। ফিল্মি কায়দায় ঐশ্বর্যার সামনে হাঁটু গেড়ে বসে নাকি বিয়ে করার প্রস্তাব দিয়েছিলেন জুনিয়র বচ্চন।

সে সময় নাকি ‘জোধা আকবর’-এর শুটিংয়ে ব্যস্ত ছিলেন ঐশ্বর্যা। কনের বেশেই শুটিংয়ের জন্য সেজেছিলেন তিনি। অভিষেকের প্রোপোজাল শুনে তিনি বলেছিলেন, ‘হে ভগবান, অনস্ক্রিন, অফস্ক্রিন সব জায়গাতেই এক রকম ঘটনা ঘটছে। এটা অদ্ভুত।”

Advertisement

আরও পড়ুন, আমাদের রাজপথগুলো আরও মলিন হল, শহর হারাল তার প্রণয়ীকে

এই ঘটনা নাকি প্রথম আন্দাজ করেছিলেন ‘জোধা আকবর’-এর পরিচালক আশুতোষ গোয়ারিকর। তিনি ঐশ্বর্যাকে এ বিষয়ে জিজ্ঞেসও করেন। তবে সে সময় হেঁয়ালি রেখে জবাব দিয়েছিলেন ঐশ্বর্যা। এত বছর পরেও সে সব স্মৃতি এখনও তাজা বলে জানিয়েছেন নায়িকা।

Happy New Year. 🥂

A post shared by Abhishek Bachchan (@bachchan) on

(শাহরুখ, আমির, সলমান না অক্ষয়। কে করছেন বক্স অফিসে রাজ? দেখে নিন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন