Alia Bhatt

আলিয়ার প্লেটে সব সময় খাবার? ভাল অভিনেত্রী বলে মেনে নিলেও তাঁকে ঠেস দিতে ছাড়েননি ঐশ্বর্যা!

আলিয়াকে ভাল অভিনেত্রী বলে মেনে নিয়েও বিদ্রুপের সুর শোনা গিয়েছে ঐশ্বর্যার গলায়। টুইটারে ভাইরাল হওয়া ভিডিয়োয় ঐশ্বর্যার কথার পক্ষে-বিপক্ষে নানা মত।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১৪:৫৪
Share:

এপ্রিলে মণি রত্নমের ‘পোন্নিয়ান সেলভান ২’- এ দেখা যাবে ঐশ্বর্যাকে। তবে আলিয়াও মাতৃত্বকালীন বিশ্রাম সাঙ্গ করে শীঘ্রই নামবেন ময়দানে। —ফাইল চিত্র

স্বজনপোষণ নিয়ে বিতর্ক কর্ণ জোহরের দীর্ঘ দিনের সঙ্গী। ব্যক্তিগত সুসম্পর্কের কারণে আলিয়া ভট্ট তাঁর ছবিতে পর পর সুযোগ পেয়েছেন— এই ধারণা বহু দিনের। অভিনেত্রী ঐশ্বর্যা রাই বচ্চনের একটি পুরনো ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে, যেখানে তিনিও এই দিকে ইঙ্গিত করেছেন।

Advertisement

ইন্ডাস্ট্রির প্রভাবশালী প্রযোজনা সংস্থার ও তার কর্ণধারের ঘনিষ্ঠ বলেই কি বহু ভাল চরিত্রের প্রস্তাব প্রথমেই পেয়েছেন আলিয়া? ঐশ্বর্যা বলেন, “ইন্ডাস্ট্রিতে কর্ণ জোহরের মতো পৃষ্ঠপোষক পেয়েছে, আলিয়া সত্যিই আশীর্বাদধন্য। সুযোগ যেন নিয়মিত ওর কোলে এসে পড়েছে।”

তবে প্রাক্তন বিশ্বসুন্দরী স্বীকার করে নেন যে, আলিয়া ভাল অভিনেত্রী। তবে এ-ও বলেন যে, “সুযোগের সদ্ব্যবহার করেছে আলিয়া। কিন্তু এটাও অস্বীকার করা যায় না যে, অন্য অভিনেত্রীদের তুলনায় আলিয়ার কাছে সুযোগগুলো এসেছে সহজে।”

Advertisement

আলিয়াকে সুঅভিনেত্রী বলে মেনে নিলেও তাঁর হাতের কাছে সুযোগ বেশি থাকা প্রসঙ্গে যেন একটু বিদ্রুপের সুর শোনা গিয়েছে ঐশ্বর্যার গলায়। টুইটারে ভাইরাল হওয়া ভিডিয়োতে ঐশ্বর্যার কথার পক্ষে-বিপক্ষে এল নানা মত।

“তাঁর মুখের অভিব্যক্তিতেই, যা বলার তিনি স্পষ্ট করে দিয়েছেন”, মন্তব্য করেছেন এক জন। আর এক জন ঐশ্বর্যাকে ঠুকে লিখলেন, “ভাল সুযোগ পেলেই সবাই ছাপ রাখতে পারে না। অভিনেত্রীর স্বামী (অভিষেক বচ্চন) কুড়ি বছর ধরে দুর্দান্ত সুযোগ পেয়েও ভাগ্য ফেরাতে পারেননি। আলিয়া অত্যন্ত প্রতিভাময়ী অভিনেত্রী। তাঁর কাজই তাঁর হয়ে কথা বলবে।”

এপ্রিলে মণি রত্নমের ‘পোন্নিয়ান সেলভান ২’- এ দেখা যাবে ঐশ্বর্যাকে। তবে আলিয়াও মাতৃত্বকালীন বিশ্রাম সাঙ্গ করে শীঘ্রই নামবেন ময়দানে। তাঁর প্রথম হলিউড ছবি ‘হার্ট অব স্টোন’ আসতে চলেছে ওটিটিতে। সেই সঙ্গে কর্ণের পরিচালনায় মুক্তি পাবে ‘রকি অউর রানি কি প্রেম কহানি’, সে ছবিতেও অভিনয় করেছেন আলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন