Aishwarya Rai

অন্তঃসত্ত্বা ঐশ্বর্যা? অভিষেকের টুইটে বাড়ল জল্পনা...

অভিষেক তাঁর টুইটার অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট দিয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২০ ১৫:৫৬
Share:

অভিষেক-ঐশ্বর্যা

বছরের শুরুতেই কি বচ্চন পরিবারে আসতে চলেছে নতুন অতিথি? ফের মা হতে চলেছেন ঐশ্বর্যা? নেটিজেনদের মধ্যে বাড়ছে ফিসফাস, সৌজন্যে অভিষেক বচ্চনের সাম্প্রতিক টুইট।

Advertisement

অভিষেক তাঁর টুইটার অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট দিয়েছেন। জুনিয়র বচ্চন লিখেছেন, “বন্ধুরা, তোমাদের সকলের জন্য একটা সারপ্রাইজ রয়েছে।”

কী সেই সারপ্রাইজ? এর পরেই জল্পনার শুরু...কেউ কেউ তো কৌতূহল চেপে রাখতে না পেরে সরাসরি প্রশ্নই করে ফেলেছেন অভিষেককে? ওই পোস্টের কমেন্ট সেকশনে কেউ লিখেছেন, “তোমার মেয়ের জন্য ভাই/ বোন?” আবার কেউ লিখেছেন, “ওয়ান মোর জুনিয়র বচ্চন অন দ্য ওয়ে”?

Advertisement

আরও পড়ুন-বিয়ে করলেন ক্যাটরিনা? কন্যাদানে স্বয়ং অমিতাভ!

দেখুন পোস্ট

তবে শুধু মাত্র ঐশ্বর্যার মা হওয়ার জল্পনাই নয়, ছোটে বচ্চনের ওই টুইটে এক টুইটারেত্তি লিখেছেন, “ধুম ৫ আসছে নাকি?”

তবে শোনা যাচ্ছে যে তাঁর পরবর্তী ছবি বব বিশ্বাসের কথা ভেবেই ওই টুইট করেছেন অভিষেক। সুজয় ঘোষের কন্যা অন্নপূর্ণা দিয়া ঘোষ পরিচালিত ‘বব বিশ্বাস’ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করবেন অভিষেক। সেই জন্য গত বৃহস্পতিবার কলকাতাতেও চলে এসেছেন তিনি। জানা গিয়েছে, ৪২ দিনের শুটিং শিডিউল রয়েছে তাঁদের। বব বিশ্বাসের চরিত্রে নিজেকে খাপ খাইয়ে নিতে নিজেকে তৈরি করতে আপাতত ব্যস্ত ছোটে বচ্চন।

আরও পড়ুন-‘দীপিকার পোশাক পরে চলে এসেছ?’ লুজ প্যান্ট পরে চরম ট্রোলের শিকার রণবীর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন