Entertainment News

চমকে যেতে হয় এই স্টারকিডের ফিটনেস দেখলে!

সোশ্যাল মিডিয়ায় পুত্র যুগের একটি ভিডিয়ো পোস্ট করেছেন অজয়। সেই ভিডিয়োতে জিমের ভিতর শরীরচর্চা করছে যুগ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ মে ২০১৮ ১০:১৯
Share:

ফিটনেসে বড়দেরও টেক্কা দিতে পারেন যুগ। ছবি: ইনস্টাগ্রাম।

‘হাম ফিট তো ইন্ডিয়া ফিট’। দেশবাসীকে ফিটনেস চ্যালেঞ্জে অংশ নিতে আহ্বান জানিয়েছিলেন ক্রীড়া ও যুবকল্যাণ দফতরের মন্ত্রী রাজ্যবর্ধন সিংহ রাঠৌর। আর সেই চ্যালেঞ্জেই এক এক করে সাড়া দিয়ে চলেছেন বলিউড থেকে ক্রীড়া জগতের তারকারা। সে তালিকায় বাদ যাননি বিরাট কোহালি থেকে সানিয়া মির্জা কেউই, তবে এ বারে চ্যালেঞ্জে সাড়া দিয়েছেন এক তারকা পুত্র। ৭ বছরের ছোট্ট ছেলেটির ফিটনেস দেখলে যে কারও চক্ষু চড়কগাছ হতে বাধ্য।

Advertisement

এই স্টারকিড অজয় দেবগণের পুত্র যুগ। সোশ্যাল মিডিয়ায় পুত্র যুগের একটি ভিডিয়ো পোস্ট করেছেন অজয়। সেই ভিডিয়োতে জিমের ভিতর শরীরচর্চা করছে যুগ। আধ মিনিটের ভিডিয়োতে পুশ-আপ, ফ্রি স্টাইল কার্টহুইল এবং অন্যান্য আরও এক্সারসাইজ করে চলেছে সে। আর সেই ব্যায়াম করার ধরন দেখলে হার মানতে হবে বড়দেরও। ছেলের এই ফিটনেস ভিডিয়োতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আর ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন সিংহ রাঠৌরকেও ট্যাগ করেছেন অজয়।

এই ভিডিয়োটাই ইনস্টাগ্রামে শেয়ার করে কাজল লিখছেন, ‘সুপার ফিট যুগ দেবগণ’। আর ততক্ষণে অজয় দেবগণের ইনস্টাগ্রামে কমেন্টের বন্যা। কেউ বলছেন ‘লিটল সিংঘম’, কেউ আবার বলছেন ‘দেবগণ রকস্’। এক এক করে আলিয়া ভট্ট, অনুষ্কা শর্মা, হৃত্বিক রোশন, শিল্পা শেঠি— সকলেই রাজ্যবর্ধন সিংহের চ্যালেঞ্জ গ্রহণ করেছেন। বিরাট কোহালির চ্যালেঞ্জ তো আবার খোদ প্রধানমন্ত্রী গ্রহণ করেছিলেন।

Advertisement

আরও পড়ুন
সলমনের কোলে এই বাচ্চাটি কে?

অজয় বা কাজল দু’জনের কেউই কিন্তু এই ফিটনেস চ্যালেঞ্জে অংশ নেননি। তবে ‘ইয়ং ইন্ডিয়া’ কে ফিটনেস নিয়ে আরও সজাগ রাখতে ছেলের এই ভিডিয়োটি শেয়ার করেছেন দু’জনেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন