অজয়ের নয়া প্ল্যান

অভিনয় এবং পরিচালনার পাশাপাশি প্রযোজক হিসেবেও দেখা গিয়েছে অজয় দেবগণকে। এ বার তাঁকে দেখা যাবে নতুন ভূমিকায়। শিগগিরই মাল্টিপ্লেক্স চেন খুলতে চলেছে অজয়ের সংস্থা। যার শুরুটা হয়েছে উত্তরপ্রদেশে।

Advertisement

অজয়

শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০১৭ ০৮:০০
Share:

অজয়

অভিনয় এবং পরিচালনার পাশাপাশি প্রযোজক হিসেবেও দেখা গিয়েছে অজয় দেবগণকে। এ বার তাঁকে দেখা যাবে নতুন ভূমিকায়। শিগগিরই মাল্টিপ্লেক্স চেন খুলতে চলেছে অজয়ের সংস্থা। যার শুরুটা হয়েছে উত্তরপ্রদেশে। সেখানে হাপুর, রায়বরেলী, গাজিয়াবাদ, আগরা, ফুল কিরিয়া ও ইলাহাবাদে ইতিমধ্যেই ছ’টি সিঙ্গল স্ক্রিন অধিগ্রহণ করেছে অজয়ের সংস্থা। সেগুলিকে মাল্টিপ্লেক্সে রূপান্তরিত করা হবে। সিনেমা নিয়ে নির্দিষ্ট অঞ্চলে কতটা ক্রেজ রয়েছে, তা জানার জন্য শুরু হয়েছে অঞ্চলভিত্তিক সার্ভেও। অজয়ের পরিকল্পনা একশোটি মাল্টিপ্লেক্স গড়ে তোলা। নিজের এই মাল্টিপ্লেক্স চেনের নাম দিয়েছেন ‘এনওয়াই সিনেমাস’। উল্লেখ্য যে, এই নামের বিশেষ তাৎপর্য রয়েছে। মেয়ে নাইসার নাম থেকে ‘এন’ এবং ছেলে যুগের নামের আদ্যক্ষর ‘ওয়াই’ নিয়ে এই নামকরণ। প্রসঙ্গত, অজয়ের ভিএফএক্স কোম্পানির নামরণও তাঁর সন্তানদের নামানুসারেই। ক্রমশ সিনেমা ব্যবসায় জাঁকিয়ে বসছেন অজয়। এখন দেখার কবে আত্মপ্রকাশ করে তাঁর প্রেক্ষাগৃহ প্রকল্প।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন