Ajay Devgn

পুরনো টিকিট, রেস্তরাঁর বিল, এ সব দিয়ে কিসের ধাঁধা সাজালেন অজয়?

‘দৃশ্যম’-এ সাড়া ফেলেছিলেন অজয়, তব্বু এবং শ্রিয়া সরন। ছবির জনপ্রিয়তার কথা মাথায় রেখে সিক্যুয়েলের কাজও শুরু হয়েছিল। সে কাজ নিশ্চয়ই শেষ হয়েছে এ বার, মনে করছেন ভক্তরা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১৬:১৪
Share:

অক্টোবরেই আসছে অজয়ের নতুন ছবি?

বলিউড তারকা অজয় দেবগন ‘দৃশ্যম ২’-এ ফিরছেন, এটা পুরনো খবর। তবে মঙ্গলবার অভিনেতা যে ছবিগুলি পোস্ট করলেন, তা চিত্রনাট্যে যে বড়সড় প্যাঁচ রয়েছে, সে কথাই যেন নির্দেশ করছে। একগুচ্ছ পুরনো লেনদেনের নথির ছবি দিতে দেখা যায় তাঁকে। যা থেকে অনুমান, ‘দৃশ্যম ২’-এর ঝলক মুক্তি পেতে আর বেশি দেরি নেই।

Advertisement

নথিগুলো হলদেটে, ছেঁড়াখোড়া প্রায়। প্রথম ছবিতে রয়েছে ‘অশোক’ নামে এক রেস্তরাঁর বিল। দ্বিতীয় ছবিতে স্বামী চিন্ময়ানন্দের সিডি। তার পর কোনও এক সিনেমার টিকিট। শেষ ছবিতে পাঞ্জিম থেকে পান্ডোলেম যাওয়ার টিকিট। এ সব কি কোনও সূত্র? ধাঁধা রেখেছেন অজয়? অনুরাগীরা বিস্তর জল্পনা শুরু করলেন।

ক্যাপশনে অজয় লিখেছেন, ‘কিছু পুরনো বিল খুঁজে পেলাম।’ যার নীচে কয়েক জন দুয়ে-দুয়ে চার করে লিখলেন, ‘তার মানে, ‘দৃশ্যম ২’ আসছে’। কেউ কেউ জানতে চাইলেন, কবে আসছে এই থ্রিলারের টিজার?

Advertisement

‘দৃশ্যম’-এ সাড়া ফেলেছিলেন অজয়, তব্বু এবং শ্রিয়া সরন। ছবির জনপ্রিয়তার কথা মাথায় রেখে সিক্যুয়েলের কাজও শুরু হয়েছিল। সে কাজ নিশ্চয়ই শেষ হয়েছে এ বার, মনে করছেন ভক্তরা। মুম্বইয়ের কিছু সংবাদসংস্থা সূত্রে জানা গিয়েছে, ২ অক্টোবর থেকে ছবির প্রচার শুরু হবে। ঐ তারিখটি নাকি ছবিতে বিশেষ তাৎপর্য বহন করেছে। যদিও ছবির চিত্রনাট্য নিয়ে বিশদ জানা যায়নি। মোহনলাল পরিচালিত তেলুগু ছবি ‘দৃশ্যম ২’ মুক্তি পেয়েছে গত বছর, অজয়ের ছবি তারই হিন্দি পুনর্নির্মাণ বলে জানা যায়।

‘দৃশ্যম ২’ ছাড়াও অজয়ের একগুচ্ছ ছবি এখন মুক্তির অপেক্ষায়। যার মধ্যে রয়েছে ‘থ্যাঙ্ক গড’, ‘ময়দান’ থেকে শুরু করে নিজের পরিচালিত ছবি ‘ভোলা’ও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন