ajay devgn scolds kajol everyday

কাজলের সঙ্গে রোজ অশান্তি করছেন অজয়? এ কি বিচ্ছেদের ইঙ্গিত?

কাজল জানিয়েছেন, তিনি একেবারেই ডিপ্লোম্যাটিক ভাবে কারও সঙ্গে মিশতে পারেন না। আর এতেই নাকি রেগে যান অজয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩১ জুলাই ২০১৭ ১৫:৪৩
Share:

প্রায় ১৮ বছরের দীর্ঘ দাম্পত্য জীবন তাঁদের। দুই সন্তানও রয়েছে। ছোট ছোট সমস্যা যে আসেনি তেমন নয়। তবে মোটের ওপর ভাল আছেন কাজল ও অজয় দেবগণ। অন্তত বলি মহলের তেমনই ধারণা। বলিউডের প্রথম সারির দম্পতিদের তালিকাতেও তাঁদের নাম ভাবা হয়। কিন্তু ইদানিং কাজল-অজয়ের মধ্যে বেশ কিছু বিষয় নিয়ে চরম অশান্তি হচ্ছে। দাম্পত্য জীবনে সব ঠিক আছে তো? বিষয়টা ঠিক কী?

Advertisement

সম্প্রতি ডেকান ক্রনিকেলকে দেওয়া এক সাক্ষাত্কারে কাজল বলেন, ‘‘আমার সততার জন্য আমাকে অনেক দাম দিতে হয়। আর এ নিয়ে প্রায় রোজই অজয়ের সঙ্গে অশান্তি হয় আমার।’’

আরও পড়ুন, রণবীর সিংহ-দীপিকা পাড়ুকোনের ব্রেকআপ!

Advertisement

কাজল জানিয়েছেন, তিনি একেবারেই ডিপ্লোম্যাটিক ভাবে কারও সঙ্গে মিশতে পারেন না। এমনকী কেউ তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করলেও পরে পার্টিতে দেখা হলে কাজল হেসে কথা বলেন। আর এতেই নাকি রেগে যান অজয়। বাড়িতে তাঁর সঙ্গে অশান্তি চরমে পৌঁছয়! কাজলের কথায়, ‘‘আমি কোনও কিছু মনে রাখি না। কেউ মিথ্যে বললেনও তা ভুলে গিয়ে ভাল ব্যবহারের চেষ্টা করি। আর এতেই রেগে যায় অজয়।’’

আরও পড়ুন, বিবাহবার্ষিকীতে কী করলেন সৌরভ-মধুমিতা?

বলি মহলের প্রশ্ন, কাজল-অজয়ের মধ্যে এই সমস্যাগুলোই কি ভবিষ্যতে বড় আকার ধারণ করতে পারে? যদিও কাজল সে বিষয়ে ওই সাক্ষাত্কারে মুখ খোলোননি। তবে প্রশ্নটা ঘুরছে বলি মহলের অন্দরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন