Natu Natu

‘আমার জন্যই অস্কার জিতেছে নাটু নাটু’, অজয় দেবগনের মন্তব্যে তাজ্জব কপিলও

অস্কার জেতার জন্য অজয়কে অভিনন্দন জানান কপিল।‘আরআরআর’ ছবিতে একটি ফ্ল্যাশব্যাকের দৃশ্যে অজয়ও অভিনয় করেছেন। ছবির প্রতি অধিকারবোধ থেকেই কি এ হেন মন্তব্য অজয়ের?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১১:৫৯
Share:

অজয়ের দাবি, তাঁর প্রতি দলের কৃতজ্ঞ থাকা উচিত যে তিনি ‘নাটু নাটু’র ছন্দেও নাচের লোভ সম্বরণ করেছেন। ছবি—সংগৃহীত

অভিনেতা অজয় দেবগন দাবি করলেন তাঁর জন্যেই অস্কার জিতেছে ‘নাটু নাটু’। তাঁর কথায় চক্ষু চড়কগাছ উপস্থিত সবার। বলছেন কী অজয়? আসন্ন ছবি ‘ভোলা’র প্রচারে তব্বু, দীপক দোবরিয়ালের সঙ্গে ‘দ্য কপিল শর্মা’ শো-তে এসেছিলেন অভিনেতা। স্বভাব-গম্ভীর হলেও অজয়ের রসিকতা কপিলকেও হার মানিয়ে দিল।

Advertisement

কপিলের শো মানেই নানা মজার কাণ্ডকারখানা। শুক্রবার অনুষ্ঠানের প্রোমোতে দেখা গেল, অস্কার জেতার জন্য অজয়কে অভিনন্দন জানাচ্ছেন কপিল।‘আরআরআর’ ছবিতে একটি ফ্ল্যাশব্যাকের দৃশ্যে অজয়ও যে অভিনয় করেছেন। তাই ছবির প্রতি ছদ্ম-অধিকারবোধ থেকেই অজয় বলেন, “আরআরআর অস্কার জিতেছে আমার জন্য।” কপিল অবাক হয়ে জানতে চান, “কী ভাবে?” ব্যাপারটা স্পষ্ট হয় অজয়ের পরের জবাবে। তিনি বলেন, “ওই গানে রাম চরণ আর এন টি আর এর বদলে যদি আমি নাচতাম?”

নাচ নিয়ে বরাবরের সমস্যা অজয়ের। নিজেই তা নিয়ে রসিকতা করেন বিভিন্ন সময়ে। এ ক্ষেত্রেও সুযোগ ছাড়লেন না। রসিকতার মাধ্যমে অজয় বলতে চাইলেন, তাঁর প্রতি দলের কৃতজ্ঞ থাকা উচিত যে তিনি ‘নাটু নাটু’র ছন্দেও নাচের লোভ সম্বরণ করেছেন। তিনি ওই গানে নাচলে কখনওই বিশ্বের দরবারে এমন স্বীকৃতি পেত না ‘আরআরআর’-এর ওই গান। এক দৃশ্যেই মাটি হয়ে যেতে পারত সমস্ত জাদু।

Advertisement

অজয়ের রসিক মন্তব্য পছন্দ করেছেন অনুরাগীরা। মন্তব্য বাক্সে এক অনুরাগী পাল্টা রসিকতায় লেখেন, “প্রথম বার অজয়কে সবাই হাসতে দেখল।”

প্রোমো দেখেই দর্শক আগ্রহী হয়ে পড়েছেন কপিলের শোয়ের এই পর্বের জন্য। দেখা যায়, কপিল অজয়কে জিজ্ঞাসা করছেন, তিনি যে এত স্টান্ট করেছেন ছবিতে, কোন স্টান্টটি সবচেয়ে কঠিন লেগেছে তাঁর। অজয় জানান, একটি স্টান্ট করে চোয়ালে ব্যথা হয়ে গিয়েছে তাঁর। কী সেটি? অজয় গম্ভীর মুখেই কপিলকে বলেন, “তোমার জোক শুনে হাসতে গিয়ে চোয়াল ব্যথা হয়ে গিয়েছে।”

আগামী ৩০ মার্চ অজয় এবং তব্বু অভিনীত ‘ভোলা’ আসবে প্রেক্ষাগৃহে। এটি অজয় পরিচালিত চতুর্থ ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন