Salman Khan

‘বিগ বস্’-এর ঘর থেকে বেরিয়ে সলমনের বিরুদ্ধে বিস্ফোরক আকাঙ্ক্ষা!

চুমুর কারণেই নাকি দু’সপ্তাহের ‘বিগ বস্ ওটিটি’-র ঘর থেকে বিদায় নিতে হল আকাঙ্ক্ষা পুরীকে। এ বার বাইরে বেরিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ১৬:৩১
Share:

সলমন খান-আকাঙ্ক্ষা পুরী। ছবি: সংগৃহীত।

মাত্র দু’সপ্তাহের ‘বিগ বস্ ওটিটি’র ঘর থেকে বিদায় নিতে হল টেলি অভিনেত্রী আকাঙ্ক্ষা পুরীকে। গত সপ্তাহে শো থেকে বেরিয়ে যান আকাঙ্ক্ষা। নেপথ্যে রয়েছে তাঁর ৩০ সেকেন্ডের চুম্বন। সহ-প্রতিযোগী মডেল জাদ হাদিদের সঙ্গে তাঁর নিবিড় চুম্বনকে ঘিরে চর্চার অন্ত ছিল না। সমাজমাধ্যমে কটাক্ষের শিকার হতে হয় তাঁদের। প্রশ্ন ওঠে শোয়ের নির্মাতাদের নিয়ে। সপ্তাহন্তে ‘উইকেন্ড কা ভার’ পর্বে সলমন খান তীব্র সমালোচনা করেন আকাঙ্ক্ষা-জাদের। প্রশ্ন তোলেন তাঁদের শিক্ষা, পারিবারিক মূল্যবোধ নিয়ে। শেষমেশ ঘরে থেকে বেরিয়ে যান আকাঙ্ক্ষা। তবে বাইরে আসতেই মুখ খুললেন অভিনেত্রী। তাঁর অভিযোগ প্রথম দিন থেকে তাঁকে কোণঠাসা করা হয়েছে। সলমন প্রসঙ্গে বেশ কিছু মন্তব্য করেন অভিনেত্রী।

Advertisement

প্রকাশ্যে জাদের ঠোঁটে ঠোঁট রাখার পর তাঁকে ‘ব্যাড কিসার’ বলেন দুবাইয়ের মডেল। যদিও তাতে আকাঙ্ক্ষার কোনও আক্ষেপ নেই বলেই জানিয়েছেন। পুরো বিষয়টা কাজ হিসেবেই দেখেছেন। তবে আকাঙ্ক্ষার দাবি, ‘‘জাদের আমার বড় ঠোঁট খুবই ভাল লেগেছে, কাজের জন্য প্রপকেও চুমু খেতে রাজি।’’ তবে শোতে এই নিয়ে সলমন খানের কাছে ভাল মন্দ নানা কথা শুনতে হয়েছে তাঁকে। এই প্রসঙ্গে আকাঙ্ক্ষা বলেন, ‘‘শোয়ের সঞ্চালক সলমন খানকে এই চুমুকাণ্ডের পর ক্ষমা চাইতে হল কেন? অন্য দিকে নির্দিষ্ট মুহূর্তে ভিডিয়ো শোয়ের প্রচার ঝলকে ব্যবহার করা হয়েছে। শুনেছি সবোর্চ্চ টিআরপি দিয়েছে ওই একটি পর্ব। তার পরও এই ধরনের ব্যবহার। কোথাও পরস্পর বিরোধী মনে হচ্ছে গোটাটাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন