ছবির প্রচারে মার্শাল আর্টের ট্রেনিং দিলেন অক্ষয়?

ছবির প্রচারের জন্য অভিনেতারা কত কিছুই না করেন! তবে ‘মিস্টার খিলাড়ি’ এ বার প্রচার সারলেন একেবারেই চেনা ছকের বাইরে। ছবি মুক্তির আগেই প্রায় হাজার ছ’য়েক মহিলাকে মার্শাল আর্টের ট্রেনিং দিলেন ‘আক্কি’। সামনেই মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার ও সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ‘ব্রাদার্স’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ অগস্ট ২০১৫ ০০:০০
Share:

ছবির প্রচারের জন্য অভিনেতারা কত কিছুই না করেন! তবে ‘মিস্টার খিলাড়ি’ এ বার প্রচার সারলেন একেবারেই চেনা ছকের বাইরে। ছবি মুক্তির আগেই প্রায় হাজার ছ’য়েক মহিলাকে মার্শাল আর্টের ট্রেনিং দিলেন ‘আক্কি’। সামনেই মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার ও সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ‘ব্রাদার্স’। ছবিতে ভরপুর মারদাঙ্গা থাকলেও একেবারেই তা ‘বলিউডি ফাইট’ নয়। বরং বলা যেতে পারে, ছবিতে একেবারে প্রশিক্ষিত অ্যাকশন দেখতে পাবেন দর্শক। অক্ষয়ের এই অভিনব প্রচেষ্টার সঙ্গে রয়েছেন ‘ব্রাদার্স’-এ তাঁর সহ-অভিনেতা সিদ্ধার্থ মালহোত্র। ছবিতে মিক্সড মার্শাল আর্টের দৃশ্যে দেখা যাবে সিদ্ধার্থকেও। তাই তিনিও এখন মহিলাদের এই ট্রেনিং নিয়ে বেশ আশাবাদী। ইতিমধ্যেই কোর্স শেষ করে অক্ষয়ের হাত থেকে সার্টিফিকেট পেয়েছেন প্রায় ছ’শো মহিলা। তবে অক্ষয়ের এই প্রয়াসকে প্রচারের কৌশল বলতে নারাজ সিদ্ধার্থ। তাঁর দাবি আমাদের সমাজে মাথা উঁচু করে বাঁচতে গেলে আত্মরক্ষা করতে জানতে হবে মেয়েদের। আর সেই মহান কাজটাই করছেন অক্ষয়। সঙ্গে এও জানালেন যে, শুটিংয়ের মাঝে ফাঁক পেলেই অক্ষয় খেলতে চলে যান। মুম্বইয়ে একটি মার্শাল আর্ট প্রশিক্ষণ কেন্দ্রও খুলেছেন অক্ষয়। তবে এত কিছুর মধ্যেও দুই অভিনেতারই পাখির চোখ এখন কর্ণ মালহোত্রর ছবি ‘ব্রাদার্স’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন