Entertainment News

মেয়ে নিতারার সঙ্গে স্ট্রিট ডান্সে মাতলেন অক্ষয়

ছোট্ট নিতারার সঙ্গে নাচতে নাচতে একটি রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন অক্ষয়। মাত্র সাত সেকেন্ডের অসাধারণ সুন্দর এই ভিডিওটি দেখলে আপনারও মন ভাল হতে বাধ্য।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ জুন ২০১৭ ১৪:২২
Share:

অক্ষয় কুমার। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

খোশমেজাজে ফ্যামিলি ম্যান খিলাড়ি! মেয়ে নিতারার সঙ্গে বার্সেলোনার রাস্তায় স্ট্রিট ডান্সের ভিডিও শেয়ার করলেন অক্ষয় কুমার। এ যেন পায়ে পায়ে বেজায় আনন্দ। ভিডিওটি পোস্ট করে অক্ষয় তাতে লিখলেন, ‘‘আমরা দু’জন একসঙ্গে থাকলেই আমি খুশিতে পাগল হয়ে যাই।’’

Advertisement

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ছোট্ট নিতারার সঙ্গে নাচতে নাচতে একটি রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন অক্ষয়। মাত্র সাত সেকেন্ডের অসাধারণ সুন্দর এই ভিডিওটি দেখলে আপনারও মন ভাল হতে বাধ্য।

আরও পড়ুন, ঐশ্বর্যা-আরাধ্যাকে এই রূপে আগে দেখেছেন?

Advertisement

বলিউডের খিলাড়ি আসলে এখন বার্সেলোনায় ছুটি কাটাচ্ছেন। স্ত্রী টুইঙ্কল ছেলে আরভ ও মেয়ে নিতারার সঙ্গে প্রায় এক মাসের লম্বা ট্যুরে রয়েছেন তিনি। সঙ্গে রয়েছেন ঘনিষ্ঠ বন্ধুরাও। তাঁদের ‘ব্রেক টাইম’এর বেশ কয়েকটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ‘মিসেস ফানি বোনস’। তবে অক্ষয় এ সবের মধ্যে খুব একটা থাকতে পছন্দ করেন না। কয়েক দিন আগে ছেলে আরভের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। তার পর রবিবার পোস্ট করলেন মেয়ের সঙ্গে নাচের এই ভিডিও।' ) দেশে ফিরে রজনীকান্তের সঙ্গে আগামী ছবি ‘টু পয়েন্ট জিরো’র প্রচার শুরু করবেন অক্ষয় কুমার। তার আগে এখন শুধুই পরিবার ও বন্ধুদের সঙ্গে নিয়ে ছুটিছুটি।

দেশে ফিরে রজনীকান্তের সঙ্গে আগামী ছবি ‘টু পয়েন্ট জিরো’র প্রচার শুরু করবেন অক্ষয় কুমার। তার আগে এখন শুধুই পরিবার ও বন্ধুদের সঙ্গে নিয়ে ছুটিছুটি।

বলিউডের খিলাড়ি আসলে এখন বার্সেলোনায় ছুটি কাটাচ্ছেন। স্ত্রী টুইঙ্কল ছেলে আরভ ও মেয়ে নিতারার সঙ্গে প্রায় এক মাসের লম্বা ট্যুরে রয়েছেন তিনি। সঙ্গে রয়েছেন ঘনিষ্ঠ বন্ধুরাও। তাঁদের ‘ব্রেক টাইম’এর বেশ কয়েকটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ‘মিসেস ফানি বোনস’। তবে অক্ষয় এ সবের মধ্যে খুব একটা থাকতে পছন্দ করেন না। কয়েক দিন আগে ছেলে আরভের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। তার পর রবিবার পোস্ট করলেন মেয়ের সঙ্গে নাচের এই ভিডিও।' )

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন