Akshay Kumar

কবে মুক্তি পাচ্ছে ‘সূর্যবংশী’, জানালেন অক্ষয়

রবিবার রোহিত শেট্টির জন্মদিনকেই বেছে নেওয়া হল ছবির মুক্তি ঘোষণার দিন হিসেবে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২১ ১২:০০
Share:

আগামী ৩০ এপ্রিল প্রেক্ষাগৃহে আসছে ‘সূর্যবংশী’।

প্রায় ১ বছর আগে নতুন ছবি ‘সূর্যবংশী’র মুক্তির কথা ঘোষণা করেছিলেন পরিচালক রোহিত শেট্টি। তাঁর ‘পুলিশ ইউনিভার্স’-এর নতুন সংযোজন অক্ষয় কুমার এই ছবির নায়ক। নায়িকা ক্যাটরিনা কইফ। গত বছর মার্চে এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। ট্রেলারও মুক্তি পেয়েছিল সেই মাসের শুরুর দিকে। করোনা অতিমারি রোহিত এবং অক্ষয়ের যুগলবন্দিকে বড়পর্দার মুখ দেখতে দেয়নি তখন। তবে এ বার মুক্তি পাচ্ছে ‘সূর্যবংশী’।

রবিবার রোহিত শেট্টির জন্মদিনকেই বেছে নেওয়া হল ছবির মুক্তি ঘোষণার দিন হিসেবে। অক্ষয় টুইট করে জানিয়েছেন, আগামী ৩০ এপ্রিল প্রেক্ষাগৃহে আসছে এই ছবি। এর সঙ্গেই একটি ভিডিয়ো জুড়েছেন অক্ষয়। যেখানে লেখা, ‘এক বছর আগে ২ মার্চ আমাদের ছবির ট্রেলার মুক্তি পেয়েছিল। দর্শক সেটিকে ভালবাসায় ভরিয়ে দিয়েছিলেন। তখন আমরা জানতাম না, সামনে কী আসতে চলেছে। গোটা পৃথিবী থমকে গিয়েছিল। আমাদেরকেও ছবি মুক্তির দিন পিছিয়ে একটি বিবৃতি জারি করতে হয়েছিল। আমরা দর্শকদের কথা দিয়েছিলাম সূর্যবংশী ঠিক সময় প্রেক্ষাগৃহে ফিরবে। আমরা জানি এক বছর পেরিয়ে গিয়েছে কিন্তু কথা রাখা হয়েছে। অবশেষে অপেক্ষার অবসান'।

পরিচালক-অভিনেতা সম্পর্কের পাশাপাশি রোহিত-অক্ষয় ঘনিষ্ঠ বন্ধুও বটে। বন্ধুর জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে তাঁর সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন অক্ষয়। জানিয়েছেন, ‘অ্যাকশন’-এর প্রতি দু’জনের ভালবাসাই তাঁদের বন্ধুত্বকে আরও গাঢ় করে তুলেছে। দুই অ্যাকশনপ্রেমীর যুগলবন্দি দেখতে আপাতত মুখিয়ে আছেন বলিউড প্রেমীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন