Suzanne Khan

‘বিগ বস’ প্রতিযোগী আলি গনির ভাইয়ের সঙ্গে হৃত্বিক-পত্নীর সম্পর্কের গুঞ্জন বলি-পাড়ায়

১৪ বছরের দাম্পত্যে ভাঙন ধরে ২০১৪ সালে। তার পর থেকে একাধিক রটনা রটলেও হৃত্বিক বা সুজান, কেউ-ই দ্বিতীয় বার বিয়ে করেননি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২১ ২০:৪২
Share:

হৃত্বিক রোশন ও আর্সলান গনির সঙ্গে সুজান খান

হৃত্বিক রোশনের স্ত্রী-র নতুন সম্পর্ক! গু়ঞ্জন চারদিকে। ‘বিগ বস ১৪’ প্রতিযোগী আলি গনির ভাই আর্সলান গনির সঙ্গে বিভিন্ন পার্টিতে দেখা যাচ্ছে সুজান খানকে।

Advertisement

১৪ বছরের দাম্পত্যে ভাঙন ধরে ২০১৪ সালে। তার পর থেকে একাধিক রটনা রটলেও হৃত্বিক বা সুজান, কেউ-ই দ্বিতীয় বার বিয়ে করেননি। বিয়ে ভাঙার পরে তাঁদের দু’জনের মধ্যে তিক্ততার কোনও রেশ পায়নি অনুরাগীরা। বরং ৩ ছেলেকে বড় করছেন খুব যত্ন করে। মাঝে মাঝে বেড়াতেও যান তাঁরা। এ সবের প্রমা‌ণ পাওয়া যাবে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। বিবাহবন্ধনে আবদ্ধ না থেকেও সন্তানদের লালনপালন করছেন একসঙ্গেই। কিন্তু তাঁদের নিজস্ব জীবন কোন মোড় নিল, তা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন হৃত্বিক-সুজান দু’জনেই।

সম্প্রতি সুজানের এক ঘনিষ্ঠ সূত্র থেকে খবর পাওয়া গিয়েছে, অভিনেতা আর্সলানের সঙ্গে বন্ধুত্ব গাঢ় হচ্ছে। সূত্রের দাবি, ‘‘৬ মাসের বেশি একে অপরকে চেনেন তাঁরা। বন্ধুত্ব ছিল খুবই। কিন্তু সম্প্রতি তাঁদের হাবেভাবে প্রকাশ পাচ্ছে ঘনিষ্ঠতা।’’ তবে সূত্রের মতে, হৃত্বিক রোশনের সঙ্গে সম্পর্ক ভাঙার পরে খারাপ সময় কাটিয়েছিলেন তিনি। তাই খুব তাড়াতাড়ি সুজান কোনও সম্পর্কে এগিয়ে যেতে চান না বলেই দাবি সূত্রের।

Advertisement

অভিনেতা আর্সলান গনি সম্প্রতি ‘অল্ট বালাজি’-র ওয়েবসিরিজ ‘ম্যায় হিরো বোল রাহা হুঁ’-র শ্যুটিং শুরু করতে চলেছেন। একতা কপূর-সহ একাধিক টেলি তারকার সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছে আর্সলান ও সুজানকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন