হিথরো বিমানবন্দরে আটক অক্ষয় কুমার!!

খবরটা সত্যিই চমকে দেওয়ার মতো! তাঁর পরবর্তী ফিল্ম ‘রুস্তম’-এর শুটিংয়ে ১৫ দিনের জন্য বুধবার লন্ডনে পৌঁছন অক্ষয় কুমার। আর বিমানবন্দরে পৌঁছেই বেশ অস্বস্তিতে পড়তে হল তাঁকে। লন্ডনের হিথরো বিমানবন্দরে দেড় ঘণ্টারও বেশি সময় আটকে রাখা হল বলিউড স্টার অক্ষয় কুমারকে। হিথরো বিমানবন্দর কর্তৃপক্ষের দাবি, তাঁর কাছে নাকি বৈধ ভিসা ছিল না।

Advertisement
শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০১৬ ১২:২৩
Share:

খবরটা সত্যিই চমকে দেওয়ার মতো! তাঁর পরবর্তী ফিল্ম ‘রুস্তম’-এর শুটিংয়ে ১৫ দিনের জন্য বুধবার লন্ডনে পৌঁছন অক্ষয় কুমার। আর বিমানবন্দরে পৌঁছেই বেশ অস্বস্তিতে পড়তে হল তাঁকে।
লন্ডনের হিথরো বিমানবন্দরে দেড় ঘণ্টারও বেশি সময় আটকে রাখা হল বলিউড স্টার অক্ষয় কুমারকে। হিথরো বিমানবন্দর কর্তৃপক্ষের দাবি, তাঁর কাছে নাকি বৈধ ভিসা ছিল না। তাই তাঁর ভিসার বৈধতা যাচাই করতে বা তাঁর লন্ডনে আসার কারণ সম্পর্কে নিশ্চিত হতে বুধবার স্থানীয় সময় সকাল ৭টা থেকে পৌনে ৯টা পর্যন্ত আটকে রাখা হয়। একটি মিডিয়া রিপোর্টের দাবি, এই দীর্ঘ সময় অক্ষয়কে বিমানবন্দরের জেনারেল হোল্ডিং এরিয়ায় বসিয়ে রাখা হয়। সূত্রের আরও দাবি, অক্ষয়ের অনুরোধ সত্ত্বেও তাঁকে বিমানবন্দরের কোনও সংরক্ষিত স্থানে বসার ব্যবস্থা করে দেননি বিমানবন্দর কর্তৃপক্ষ। পরে তাঁর লন্ডনে আসার কারণ সম্পর্কে নিশ্চিত হয়ে প্রয়োজনীয় নথিপত্র তৈরি করেই তাঁকে ছেড়ে দেওয়া হয়।
যদিও এই পুরো ব্যপারটাকেই মিথ্যে বলেই উড়িয়ে দিয়েছেন অক্ষয়। আপাতত তিনি ব্যাস্ত ‘রুস্তম’-এর শুটিংয়ে।

Advertisement

Advertisement

আরও পড়ুন...
ইমতিয়াজ আলির শর্ট ফিল্ম ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন