Ajay Devgn

Akshay-Ajay: অজয় দেবগণের মুখে দেশাত্মবোধক কবিতা শুনে কেঁদে ফেললেন অক্ষয় কুমার

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২১ ২০:০৫
Share:

অক্ষয় কুমার এবং অজয় দেবগণ

অভিনেতা হিসেবে বহু দিন আগেই অক্ষয় কুমারের পছন্দের তালিকায় নাম লিখিয়েছেন অজয় দেবগণ। এ বারে অজয়ের মুখে কবিতা শুনে কেঁদে ফেললেন ‘টয়লেট’খ্যাত অভিনেতা। কিন্তু অক্ষয় যে কবিতা শুনে অজয়ের প্রশংসায় মাতলেন, তা আদৌ অজয়ের লেখাই নয়। বলিউডের চিত্রনাট্যকার মনোজ মুনতাসিরের লেখা ‘সিপাহী’ কবিতা পড়ছিলেন অজয়। সেই ভিডিয়ো দেখে আবেগতাড়িত হয়ে গিয়েছিলেন অক্ষয়।

Advertisement

সেই ভিডিয়ো টুইট করলেন অক্ষয়। অজয়কে উদ্দেশ্য করে লিখলেন, ‘তোমার মধ্যে এমন কবি লুকিয়েছিল, সে কথা জানতাম না। চোখে জল চলে এল। আর কোন কোন বিষয়ে আমাকে মুগ্ধ করবে তুমি?’ সঙ্গে এও জানালেন, বাস্তব জীবনে আবেগ প্রকাশ করতে অক্ষম তিনি। কিন্তু দেশভক্তির এই কবিতা শুনে অনেক দিন পর কেঁদে ফেললেন তিনি।

সেই টুইটের পর বিদ্রুপের শিকার হন অক্ষয় কুমার। মনোজ মুনতাসিরের লেখা কবিতাকে অজয় দেবগ বলে চালিয়ে দেওয়ার জন্য পরে নিজেই ভুল স্বীকার করেছেন অভিনেতা। অক্ষয় লিখলেন, ‘এইমাত্র জানতে পারলাম, অজয় যেই অসামান্য কবিতাটি পড়ছিলেন, তা মনোজ মুনতাসিরের লেখা।’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন