Akshay Kumar

Akshay: ৩৬৫ দিন রাখি বানান ওঁরা, ‘রক্ষা বন্ধন’-এর প্রচারে জয়পুরের বোনেদের কাছে অক্ষয়

উষ্ণ অভ্যর্থনা পেল ‘রক্ষা বন্ধন’ পরিবার। অক্ষয়ের হাতে রাখি বাঁধলেন জয়পুরের কারিগর-কন্যারা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২২ ১৯:২৭
Share:

‘রক্ষা বন্ধন’ ছবির কুশীলবের হাতে রাখি বাঁধলেন কারা

‘রক্ষা বন্ধন’ মুক্তির আরও কয়েক দিন বাকি। তার আগে অনুরাগীদের সঙ্গে রাখির আনন্দ উপভোগ করলেন অভিনেতা অক্ষয় কুমার।

Advertisement

শনিবার সকালে জয়পুরে পা রেখেছিল ‘রক্ষা বন্ধন’ পরিবার। তার পরই পুষ্পবৃষ্টি। ছবির প্রচার চালানোর সময় অক্ষয় কুমার, আনন্দ এল রাই এবং পর্দার বোনেদের সঙ্গে মিলেমিশে গিয়েছিলেন স্থানীয়রা।

পথের দুপাশে অলঙ্কার, পুঁতি, জরির ছড়াছড়ি। ছোট ছোট মেয়েরা এসে রাখি বেঁধে দিল অক্ষয়ের হাতে। জানা গেল, তারাই সেখানকার রাখি-কারিগর। ৩৬৫ দিন গোলিয়াবাস গ্রামে বসে সুদৃশ্য রাখি তৈরি করে তারা। রয়েছেন বয়স্ক মহিলারাও। যত্নে গেঁথে তৈরি করেন ভাই-বোনের অচ্ছেদ্যবন্ধনের অভিজ্ঞান। রাখিপূর্ণিমা তিথিতে স্থানীয় নারীরা বরণডালা এনে আশীর্বাদ করে গেলেন ‘খিলাড়ি’কে। ভালবাসার পুষ্পবৃষ্টিতে ঢাকা পড়লেন তারকারা।

Advertisement

ছবি তুলে ভিডিয়ো করে মুহূর্তগুলিকে ধরে রাখতে তৎপর হলেন অনেকেই। জয়পুরবাসীর উষ্ণ অভ্যর্থনায় সুন্দর একটি দিন কাটল অক্ষয়দেরও।

ভূমি পেডনেকারের বিপরীতে অক্ষয়কে দেখা যাবে ‘রক্ষা বন্ধন’-এ। আনন্দ এল রাইয়ের পরিচালনায় ছবিটি মুক্তি পাচ্ছে ১১ অগস্ট। আমির খান অভিনীত ‘লাল সিং চড্ডা’-ও মুক্তি পাবে সেই একই দিনে। দিনটি ঘিরে দর্শকদের উন্মাদনার পারদ চড়ছে। অক্ষয়ের ঝুলিতে অবশ্য আরও একগুচ্ছ ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন