Akshay Kumar

অক্ষয় কুমারের ‘হামসকল’-এর দেখা মিলল কাশ্মীরে

লোকটির নাম মজিদ মির। বয়সটা খিলাড়ি কুমারের থেকে খানিকটা বেশি। কিন্তু প্রথমবার দেখলে চমকে উঠবেন।  এ যেন অক্ষয়ের ‘হামসকল’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৯ ১৯:১৬
Share:

চেনাই দায়! বাঁ দিকে অক্ষয় কুমার এবং ডান দিকে সেই ব্যক্তি।

সোশ্যাল মিডিয়ার দৌলতে সেলিব্রিটিদের সঙ্গে নেটিজেনদের চেহারার মিল হামেশাই চোখে পড়ে। ঐশ্বর্য রাই বচ্চন থেকে শাহরুখ খান, সলমন থেকে ক্যাটরিনা— ‘লুক অ্যালাইক’ সকলেরই দেখা গিয়েছে। কিন্তু কাশ্মীরের কোনও এক প্রত্যন্ত প্রান্তে অক্ষয় কুমারের মতো হুবহু দেখতে যে কেউ থাকতে পারে ভেবেছেন কখনও?

Advertisement

লোকটির নাম মজিদ মির। বয়সটা খিলাড়ি কুমারের থেকে খানিকটা বেশি। কিন্তু প্রথমবার দেখলে চমকে উঠবেন। এ যেন অক্ষয়ের ‘হামসকল’। সম্প্রতি এক সাংবাদিক এক সাইটে ওই ব্যক্তির ছবি শেয়ার করেন। আর শেয়ার হতেই তা মুহূর্তে ভাইরাল। মজার মজার কমেন্ট, মিম-এ ভরে গেছে সোশ্যাল মিডিয়ার দেওয়াল।

ওই ছবি শেয়ার করে কেউ লিখেছেন, ‘ওই ব্যক্তি অক্ষয় কুমারের বায়োপিকে অক্ষয় কুমারের চরিত্রে অভিনয় করতে পারেন তো’। কেউ কেউ আবার সরাসরি অক্ষয় কুমারকেই ট্যাগ করে লিখেছেন, ‘স্যর, এ তো আপনার যমজ’। জানা গিয়েছে, ওই ব্যক্তি নাকি অক্ষয় কুমার নয় চরম ভক্ত সুনীল গাওস্করের। কখনও রানু আবার কখনও মজিদ। রাতারাতি ‘স্টার’ বানাতে সোশ্যাল মিডিয়ার জুড়ি মেলা ভার।

Advertisement

আরও পড়ুন-ফের বড় পর্দায় ফিরছে অপু, শুটিং সাদা-কালোয়!

আরও পড়ুন- ‘আগন্তুক’-এর পরের ছবিতে ঋদ্ধি সেন থাকছে: ইন্দ্রদীপ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন