সিংহের সঙ্গে এক ফ্রেমে অক্ষয়!

এক সময় গুপি-বাঘা অনস্ক্রিনে বাঘ মামার পায়ে পড়েছিলেন। দেবও ‘চাঁদের পাহাড়’ ছবিতে আফ্রিকায় গিয়ে সিংহের সঙ্গে লড়াই করেছেন। বলিউডেও অমিতাভ বচ্চন লড়েছেন বাঘ, কুমিরের সঙ্গে। এ বার সেই তালিকায় নাম লেখালেন অক্ষয় কুমার।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০১৫ ১৩:৫৯
Share:

এক সময় গুপি-বাঘা অনস্ক্রিনে বাঘ মামার পায়ে পড়েছিলেন। দেবও ‘চাঁদের পাহাড়’ ছবিতে আফ্রিকায় গিয়ে সিংহের সঙ্গে লড়াই করেছেন। বলিউডেও অমিতাভ বচ্চন লড়েছেন বাঘ, কুমিরের সঙ্গে। এ বার সেই তালিকায় নাম লেখালেন অক্ষয় কুমার। তাঁর আসন্ন ছবি ‘সিং ইজ ব্লিং’এ সিংহের সঙ্গে এক ফ্রেমে দেখা যাবে তাঁকে। কেমন ছিল সিংহের সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা? অক্ষয়ের কথায়, ‘‘আমরা কেপটাউনে শুটিং করেছি। দারুণ লেগেছে।’’

Advertisement

জানা গিয়েছে শুটিংয়ের মধ্যে পশুরাজের মেজাজ সামলে রাখা বেশ কঠিন ছিল। তার কাণ্ড-কারখানায় বেশ ভয়ই পেয়ে গিয়েছিলেন নায়ক। তিনি জানিয়েছেন, ‘‘একদিন শট চলাকালীন মুসাফা বেশ রেগে যায়। সঙ্গে সঙ্গে সামনে রাখা একটা কাঁচের গ্লাস ভেঙে ফেলে। ট্রেনার সামনে থাকলেও সে দিন সত্যি খুব ঘাবড়ে গিয়েছিলাম।’’

কিন্তু কেন রেগে গিয়েছিল মুসাফা? জানা গিয়েছে, সে দিনের শুটিংয়ে তার চারিদিকে ছিল আয়না। ফলে যত বার সে আয়না দেখছে তত বার সে ভাবছিল আরও অনেক সিংহ রয়েছে সেখানে। আর তাতেই রেগে যায় সে।

Advertisement

এই ছবিতে এক চিড়িয়াখানায় নিরাপত্তা কর্মীর ভুমিকায় অভিনয় করছেন অক্ষয়। প্রথম বার তাঁর বিপরীতে দেখা যাবে অ্যামি জ্যাকসনকে৷ আগামী ২ অক্টোবর মুক্তি পাবে ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন