AkshayKumar

‘হেরা ফেরি ৩’- এ কেন অক্ষয়ের বদলে কার্তিককে নেওয়া হল? জবাব দিলেন অভিনেতা

অক্ষয়কে সরে গেলেন কেন ‘হেরা ফেরি ৩’- এ কেন অক্ষয়ের বদলে কার্তিককে নেওয়া হল? জবাব দিলেন অভিনেতা

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১৯:৩৫
Share:

কার্তিকের বদলে অক্ষয়। ফাইল-চিত্র।

রাজু, শ্যাম ও বাবু ভাইয়া এই ত্রয়ী ভারতীয় সিনেমার তিন অন্যতম আইকনিক চরিত্র। দিন কয়েক আগেই জানা গিয়েছিল, বড় পর্দায় আসতে চলেছে কমেডি জ্যঁর-এর এই ছবির তিন নম্বর সিক্যুয়েল। ২০০০ সালে প্রথম মুক্তি পেয়েছিল পরিচালক প্রিয়দর্শনের ‘হেরাফেরি’ ছবি। ছবিতে রাজুর চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার। শ্যামের চরিত্রে অভিনয় করেছিলেন সুনীল শেট্টি ও বাবু ভাইয়ার চরিত্রে দেখা গিয়েছিল পরেশ রাওয়ালকে। তারপর ২০০৬ সালে ফের বড় পর্দায় ফেরে এই ত্রয়ী ‘ফির হেরা ফেরি’। সেই ছবিতেও দেখা যায় এই তিন জনকেই। তবে এ বার ভেঙে গেল এই তিনের দল। দিন কয়েক আগেই শোনা গিয়েছিল রাজুর চরিত্রে অক্ষয়ের বদলে দেখা যাবে কার্তিক আরিয়নকে। সেই খবর অবশ্য জানিয়েছেন পর্দার ‘বাবু ভাইয়া’।

Advertisement

ছবির সাফল্যের কথা মাথায় রেখেই ‘হেরাফেরি ৩’ ছবি তৈরির সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। তবে এই ছবিতে কারা অভিনয় করবেন, এ নিয়ে জল্পনা চলছে। প্রথম থেকেই অক্ষয় কুমারের নাম শোনা যাচ্ছিল। কিন্তু এত সব জল্পনার মধ্যে শোনা গেল ‘হেরাফেরি ৩’এ থাকবেন না অক্ষয়। কিন্তু কেন এই ছবি থেকে নিজেকে সরিয়ে নিলেন অক্ষয়? সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই জানালেন সেই কারণ।অক্ষয় বলেন, ‘‘এই ছবিটা আমার কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ছবি। অনেক স্মৃতি রয়েছে এই ছবিটার সঙ্গে। আমারও খারাপ লাগছিল এত বছর ধরে ছবিটা তিন নম্বর পার্টটা আসছে না। এই ছবির প্রস্তাব আমাকে দেওয়া হয়েছিল, তবে চিত্রনাট্য আমার পছন্দ হয়নি। এছাড়াও কিছু সৃজনশীল মতবিরোধ ছিল। তাই আমি নিজে থেকেই পিছিয়ে যাই।’’রাজুর চরিত্রে কার্তিক কী পারবেন অক্ষয়কে ছাপিয়ে যেতে? সেটা জন্যর এখন অপেক্ষায় কার্তিক ও অক্ষয় অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন