Entertainment News

টয়লেটে ঢুকতে গিয়ে চমকে গেলেন অক্ষয়!

না, নতুন করে ‘টয়লেট: এক প্রেম কথা’র প্রচার নয়, সিদ্ধার্থ মালহোত্র ও জ্যাকলিনের ‘আ জেন্টলম্যান’-এর প্রচার করলেন তিনি। শুক্রবার মুক্তি পাচ্ছে ‘আ জেন্টলম্যান’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ অগস্ট ২০১৭ ১৭:১৯
Share:

‘আ জেন্টলম্যান’ অক্ষয়! ছবি: অক্ষয় কুমারের টুইটার পেজের সৌজন্যে।

নিজের ছবির সাফল্যে স্বাভাবিক ভাবেই খোশ মেজাজে রয়েছেন বলিউডের ‘খিলাড়ি’। উপরি পাওনা, এ বার বিশ্বের সবচেয়ে ধনী অভিনেতাদের তালিকায় ঢুকে পড়েছেন অক্ষয় কুমার। ফোর্বসের সেই তালিকা তো আছেই, পাশাপাশি রমরমিয়ে বক্স অফিসে ব্যবসা করছে ‘টয়লেট: এক প্রেম কথা’।

Advertisement

সেই টয়লেটেই আবার ছবির প্রচার সারলেন অক্ষয়। না, নতুন করে ‘টয়লেট: এক প্রেম কথা’র প্রচার নয়, সিদ্ধার্থ মালহোত্র ও জ্যাকলিনের ‘আ জেন্টলম্যান’-এর প্রচার করলেন তিনি। শুক্রবার মুক্তি পাচ্ছে ‘আ জেন্টলম্যান’। আর সেই ছবির প্রচারেও রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন খিলাড়ি।

আরও পড়ুন, ‘গণপতি বাপ্পা মোরিয়া’, বলিউডে গণেশ চতুর্থীর প্রস্তুতি

Advertisement

আরও পড়ুন, কারা হতে পারেন বিগ বসের ঘরের এ বারে অতিথি, দেখে নিন

প্রচার করতে ছেলেদের একটি টয়লেটের বাইরে দাঁড়িয়ে আবেদন করছিলেন সবাইকে শুক্রবার ‘আ জেন্টলম্যান’ দেখতে যাওয়ার জন্য। বলেই ‘জেন্টলম্যান’দের টয়লেটের দরজা ঠেলে ঢুকতে গিয়েই দেখলেন এক জন মহিলা বেরিয়ে আসছেন! তার পর? তার পর কী হল দেখুন! সেই ভিডিও টুইটারে শেয়ার করেছেন খোদ অভিনেতা

। _ )

অক্ষয় দরজা খুলে ভিতরে তো ঢুকেছিলেন। শেষ পর্যন্ত কী হল তা অবশ্য জানা যায়নি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন