Akshay Kumar

আমি নিয়মিত গোমূত্র পান করতাম, বললেন অক্ষয়

শাসক দলের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা নিয়ে আগেও প্রশ্ন উঠেছে। এই কথার পর থেকেই অনেকে ‘ভক্ত’ বলে খোঁচা দিচ্ছেন অভিনেতাকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২০ ১৪:১৫
Share:

বিয়ার গ্রিলস-এর সঙ্গে অক্ষয় কুমার।

আমি নিয়মিত গোমূত্র পান করতাম‌—অক্ষয় কুমারের অকপট স্বীকারোক্তি। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে বিয়ার গ্রিলস এবং অভিনেত্রী হুমা কুরেশির সঙ্গে আড্ডায় খিলাড়ি ফাঁস করলেন নিজের ‘ফিটনেস সিক্রেট’। অবাক হচ্ছেন হঠাৎ তিনি এ কথা বললেন কেন?

Advertisement

আর তিন দিন পরেই বিয়ার গ্রিলসের সঙ্গে ‘ইনটু দ্য ওয়াইল্ড’ অনুষ্ঠানে দেখা যাবে অক্ষয়কে। শুটিং-এর সময় গভীর জঙ্গলে নানা রহস্য উন্মোচনের কথাই ভাগ করে নিচ্ছিলেন দুই রোমাঞ্চপ্রেমী। হুমা তখনই জানতে চান, সেখানে হাতির মল মিশ্রিত চা পান করার অভিজ্ঞতা ঠিক কেমন ছিল। অভিনেতা অবলীলায় বলে ওঠেন, তিনি এক সময় রোজ গোমূত্র পান করতেন। আয়ুর্বেদ শাস্ত্রে এই অভ্যাসকে শরীরের পক্ষে উপকারী হিসেবে উল্লেখ করা হয়েছে। তাই ওই চা খেতেও তাঁর এমন কোনও অসুবিধা হয়নি। বরং তিনি বেশ উত্তেজিত ছিলেন সেটি পান করার জন্য।

অক্ষয় কুমার ‘ফিটনেস ফ্রিক’। ক্যারাটের ব্ল্যাক বেল্ট এই তারকার জীবনযাপনও বি-টাউনের অন্যান্য তারকাদের থেকে একদম আলাদা। তিনি সিগারেট খান না, মদ্যপান করেন না। রাত ৯টায় ঘুমিয়ে ভোর ৪টে উঠে দৌড়তে যান। এ সব কোনও কিছুই অজানা নয়। কিন্তু তাঁর গোমূত্র পানের কথা হঠাৎই জেনে অবাক হয়েছেন অনুরাগীরা। শাসক দলের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা নিয়ে আগেও প্রশ্ন উঠেছে। এই কথার পর থেকেই অনেকে ‘ভক্ত’ বলে খোঁচা দিচ্ছেন অভিনেতাকে।

Advertisement

গভীর জঙ্গলে শুটিংয়ের ফাঁকে এমন কথোপকথনের ফাঁকেই গোমুত্রের কথা বলেন অক্ষয় কুমার।

আরও পড়ুন: কঙ্গনাকে নিয়ে শিবসেনা সাংসদকে হুমকির অভিযোগ, ধৃত কলকাতার জিম প্রশিক্ষক

অক্ষয়কে তাঁর অ্যাডভেঞ্চারের সঙ্গী হিসেবে পেয়ে উৎফুল্ল বিয়ার গ্রিলস । উচ্ছ্বসিত হয়ে জানান, তাঁর শো-তে আজ পর্যন্ত যতজন অতিথি এসেছেন, তাঁদের মধ্যে ফিটনেসের নিরিখে অক্ষয় সেরা। প্রশংসায় পঞ্চমুখ হয়ে বলেন, এত বড় মাপের তারকা হওয়া স্বত্বেও তিনি খুবই মজার মানুষ। অন্যদিকে, খিলাড়িও উৎসাহী আবার এ রকম কোনও অ্যাডভেঞ্চারে বেড়িয়ে পড়ার জন্য। সঙ্গী হিসেবে তিনিও গ্রিলসকেই চাইছেন।

অভিযান-শুটিংয়ের ফাঁকে চা পানের বন্দোবস্ত।

আরও পড়ুন: জামিনের আর্জি রিয়ার, রায় আজ

১৪ সেপ্টেম্বর ‘ইনটু দ্য ওয়াইল্ড উইদ বিয়ার গ্রিলস’-এ অক্ষয়ের এপিসোডটি সম্প্রচারিত হবে। আপাতত হুমার সঙ্গে ‘বেল বটমস’ ছবির শুটিং-এ ব্যস্ত তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন