Al Pacino

২৯ বছরের প্রেমিকার গর্ভের সন্তান কি তাঁরই! বিশ্বাস না হওয়ায় কী করলেন আল পাচিনো?

৮৩ বছর বয়সে চতুর্থ বার বাবা হতে চলেছেন অস্কারজয়ী অভিনেতা আল পাচিনো। নিজেই বিশ্বাস করতে পারছেন না। কী করতে চলেছেন অভিনেতা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লস অ্যাঞ্জেলস শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ২০:৫৯
Share:

অভিনেতা আল পাচিনো এবং নুর আলফাল্লা। ছবি: সংগৃহীত।

দিন কয়েক আগেই জানা যায় ৮৩ বছর বয়সে চতুর্থ বার বাবা হতে চলেছেন অস্কারজয়ী অভিনেতা আল পাচিনো। অভিনেতার সন্তানের মা ২৯ বছর বয়সি বান্ধবী নুর আলফাল্লা। দু’জনের বয়সের ফারাক প্রায় ৫৪ বছর। তাতেই নাকি অবিশ্বাস দানা বেঁধেছে অভিনেতার মনে। এই বয়সে যে চতুর্থ বার বাবা হতে পারেন, বিশ্বাস করতে পারছেন না অভিনেতা। সূত্রের খবর, অভিনেতার বান্ধবী তাঁকে পিতৃত্ব যাচাইয়ের পরীক্ষার উপদেশ দিয়েছেন। অভিনেতার চতুর্থ বারের জন্য বাবা হওয়ার খবরে খুশি নন তাঁর আগের পক্ষের ছেলেমেয়েরাও।

Advertisement

গত বছর ২৫ এপ্রিল ৮২ বছরে পা দেন অভিনেতা। তখনই প্রথম বার নুরের সঙ্গে তাঁর সম্পর্ক প্রকাশ্যে আসে।ক্যালিফোর্নিয়ার একটি ইটালীয় রেস্তরাঁয় দেখা গিয়েছিল তাঁদের। নুরকে সঙ্গে নিয়ে সেখানে জন্মদিন পালন করেন আল। দু’জনেই পরেছিলেন কালো পোশাক। নুর এখন আট মাসের অন্তঃসত্ত্বা। আর মাস দুয়েকের মধ্যেই সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। জুন মাসের শেষে অভিনেতার বাবা হওয়ার খবর চাউর হয়। এই পরিস্থিতিতে কি সত্যিই আল পাচিনো প্রেমিকার গর্ভের সন্তানের ডিএনএ পরীক্ষা করাবেন? তা সময়ই বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন