Al Pacino

৮৩ বছর বয়সে বাবা হচ্ছেন ‘গডফাদার’, ২৯ বছরের বান্ধবী নুর আলফাল্লার পরিচয় কী?

চতুর্থ বারের জন্য বাবা হচ্ছেন আল পাচিনো। বান্ধবী নুর আলফাল্লা মা হতে চলেছেন। নুরের বয়স ২৯ বছর। কে এই নুর, যাঁর প্রেমে পড়েছেন ‘গডফাদার’ খ্যাত অভিনেতা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ক্যালিফর্নিয়া শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ১২:১৩
Share:
০১ ২০

৮৩ বছর বয়সে বাবা হতে চলেছেন অভিনেতা আল পাচিনো। চতুর্থ বারের জন্য। বান্ধবী নুর আলফাল্লা মা হতে চলেছেন। নুরের বয়স ২৯ বছর। কে এই নুর, যার প্রেমে পড়েছেন ‘গডফাদার’ খ্যাত অভিনেতা?

০২ ২০

বয়সের ফারাক প্রায় ৫৪ বছর। কিন্তু তা কখনও আল পাচিনো এবং নুরের প্রেমে বাধা হয়ে দাঁড়ায়নি। গত বছর অভিনেতার ৮২তম জন্মদিনে প্রথম বার দু’জনকে এক ‌সঙ্গে দেখা গিয়েছিল।

Advertisement
০৩ ২০

শোনা যায় অতিমারির সময় আল এবং নুরের পরিচয়। তার পর থেকেই নাকি একত্রবাস শুরু করেন। গত বছর ২৫ এপ্রিল ৮২ বছরে পা দেন অভিনেতা। তখনই প্রথম বার নুরের সঙ্গে তাঁর সম্পর্ক প্রকাশ্যে আসে।

০৪ ২০

ক্যালিফোর্নিয়ার একটি ইতালিয় রেস্তরাঁয় দেখা গিয়েছিল তাঁদের। নুরকে সঙ্গে নিয়ে সেখানে জন্মদিন পালন করেন আল। দু’জনেই পরেছিলেন কালো পোশাক।

০৫ ২০

নুর এখন আট মাসের অন্তঃসত্ত্বা। আর মাস দুয়েকের মধ্যেই সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। চতুর্থ বার বাবা হচ্ছেন আল পাচিনো।

০৬ ২০

পেশায় নুর এক জন প্রযোজক। প্রযোজনায় নামার আগে ইউসিএলএ স্কুল অফ ফিল্ম অ্যান্ড টেলিভিশনে পড়াশোনা করেছেন।

০৭ ২০

নুরের বাবা কুয়েতের। মা আমেরিকার। লস এঞ্জেলেসের বেভারলি হিলসে বড় হয়েছেন নুর।

০৮ ২০

২০১৮ সালে ‘ব্রোসা নোস্ত্রা’ এবং ২০১৯ সালে ‘লা পেতিত মোর’ সিরিজ প্রযোজনা করেছিলেন নুর। এখন ‘লিটল ডেথ’, ‘বিলি নাইট’ প্রযোজনার কাজে ব্যস্ত রয়েছেন।

০৯ ২০

হলিউডের অন্দরের খবর, এর আগেও বয়সে বড় ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন নুর। খবর, আল পাচিনোর আগে গায়ক মিক জ্যাগারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। রোলিং স্টোনস ব্যান্ডের অন্যতম প্রতিষ্ঠাতা মিক।

১০ ২০

প্রযোজক ব্রেট র‌্যাটনারের বেভারলি হিলসের বাড়িতে একটি পার্টি ছিল। সেখানেই মিকের সঙ্গে আলাপ নুরের। সেই পার্টিতে উপস্থিত এক ব্যক্তি জানিয়েছিলেন, নুর মেয়েটি খুব ভাল, তবে তাঁর মনটা ‘বুড়োটে’। প্রবীণরা তাঁর সংস্পর্শে আসলে তরুণ হয়ে ওঠেন। সে কারণেই বার বার প্রেমে পড়েন।

১১ ২০

প্রয়োজনে ব্রেটের ঠাকুমার বন্ধু হয়ে গিয়েছিলেন নুর। প্রবীণার যখন চোখে ছানি অস্ত্রোপচার হয়, তখন রাতদিন পাশে ছিলেন নুর। হাসপাতালে নিয়ে গিয়েছিলেন তিনি। সেবা করেছিলেন।

১২ ২০

প্রায় তিন বছর গায়ক মিকের সঙ্গে সম্পর্ক ছিল নুরের। সম্পর্ক যখন শুরু হয়, তখন মিকের বয়স ৭৪ বছর। নুরের বয়স ছিল ২৩ বছর।

১৩ ২০

মিকের সঙ্গে বিচ্ছেদের পর কোটিপতি নিকোলাস বার্গগ্রুয়েনের সঙ্গে সম্পর্কে জড়ান নুর। সময়টা ২০১৮ সাল। নিকোলাসের বয়স তখন ছিল ৬০ বছর। তিনি এক জন বিশিষ্ট সমাজকর্মী।

১৪ ২০

ওই বছরই পরিচালক এলি রথের সঙ্গে কয়েক বার দেখা গিয়েছিল নুরকে। রথের বয়স তখন ৪৯ বছর।

১৫ ২০

পরের বছর, ২০১৯ সালে নুরের সঙ্গে দেখা গিয়েছিল ক্লিন্ট ইস্টউডকে। বিশিষ্ট অভিনেতা এবং পরিচালক ক্লিন্টের তখন বয়স ছিল ৮৮ বছর।

১৬ ২০

যদিও নুর ক্লিন্টের সঙ্গে সম্পর্ক মানেননি। তিনি দাবি করেছিলেন, পারিবারিক সূত্রে তাঁরা ভাল বন্ধু।

১৭ ২০

এই নিয়ে নুরকে শুনতেও কম হয়নি। নিন্দকেরা বলেন, নুর নাকি ধনী প্রবীণদের প্রতি ‘আসক্ত’। যদিও তিনি সে সব মানেননি। নুরের স্পষ্ট বক্তব্য, যাঁর সঙ্গে মনের মিল হয়, তাঁর সঙ্গে সম্পর্কে জড়ান।

১৮ ২০

নুরের আগে ইজ়রায়েলের অভিনেত্রী মেইতাল দোহানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন আল। ২০২০ সালে তাঁদের বিচ্ছেদ হয়।

১৯ ২০

আল কখনও বিয়ে করেননি। জ্যান ট্যারান্টের সঙ্গে এক কন্যা রয়েছে তাঁর। নাম জুলি মারি। জুলির বয়স এখন ৩৩ বছর। জ্যান তাঁর অভিনয়ের প্রশিক্ষক ছিলেন।

২০ ২০

প্রাক্তন বান্ধবী বেভারলি দ’এঞ্জেলোর সঙ্গে যমজ সন্তান রয়েছে আলের। নাম অ্যান্টন এবং অলিভিয়া। তাঁদের বয়স এখন ২২ বছর। ১৯৯৭ সাল থেকে ২০০৩ সাল পর্যন্ত সম্পর্ক ছিল তাঁদের।

ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement