aliaa bhatt

Alia Bhatt-Ranbir Kapoor: রাজস্থানে বিয়ে করবেন রণবীর-আলিয়া? বিয়ের প্রস্তুতি তুঙ্গে

এই খবরের অপেক্ষায় ছিলেন কত মানুষ! রণবীর-আলিয়াকে সাতপাক ঘুরতে দেখার শখ তো অনেকেরই। তবে কত মানুষের মন ভাঙতে চলেছে সেই সঙ্গে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২২ ১৮:৫০
Share:

রণবীর কপূর ও আলিয়া ভট্ট

করোনা অতিমারি বাধা হয়ে না দাঁড়ালে, এতদিনে তাঁরা ‘যুগল’ থেকে ‘দম্পতি’-র খেতাব পেয়ে যেতেন। কিন্তু ২০২০ সাল থেকে সেই যে ভাইরাসের কবলে পড়েছে এই পৃথিবী, দাঁড়ি টানার নামই নেই। তাই এরই মাঝে বিয়ে সেরে নিতে চাইছেন রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। প্রথমে শোনা গিয়েছিল, ২০২১ সালের ডিসেম্বর মাসেই বিয়ের পিঁড়িতে বসবেন। কিন্তু সেই তারিখ পিছিয়ে গেল এপ্রিল মাসে। অন্তত এমনই খবর বলিপাড়ায়।

Advertisement

এই খবরের অপেক্ষায় ছিলেন কত মানুষ! রণবীর-আলিয়াকে সাতপাক ঘুরতে দেখার শখ তো অনেকেরই। তবে কত মানুষের মন ভাঙতে চলেছে সেই সঙ্গে। কেউ কেউ রণবীরকে ভালবাসেন। কেউ আবার আলিয়াকে। আজ সেই দুই মানুষ সংসার পাততে চলেছেন খুব তাড়াতাড়ি।

আরও পড়ুন:

শোনা যাচ্ছে, রণথম্বোরে বিয়ে করবেন ‘রণলিয়া’। তাই জন্যই কি দুই বছরে দু’বার জুটিতে রণথম্বোর-সফরে গিয়েছিলেন তাঁরা? ভট্ট এবং কপূর পরিবার ইতিমধ্যেই নাকি বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছে।

Advertisement

যদিও শোনা গিয়েছিল, শহরেই বিয়ে করবেন দুই তারকা। ছোট করে অনুষ্ঠান হবে। কেবল বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন সেখানে। কিন্তু এখন অন্য কিছ‌ুই খবর রটল টিনসেল নগরীতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন