Ranbir Kapoor

Ranbir-Alia: যমজ সন্তান আসতে চলেছে আলিয়ার কোলে? ইঙ্গিত দিলেন রণবীর

রণবীর বলেছেন তিনি এবং আলিয়া প্রচুর সন্তান চান। প্রথম বারেই যদি দুই সন্তান আসে মন্দ কী!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ জুলাই ২০২২ ০৮:৩৬
Share:

প্রথম ইনিংসেই বাজিমাত!

বহু সাক্ষাৎকারে যখনই সন্তান প্রসঙ্গে কথা উঠেছে তখনই রণবীর কপূর কথা বলেছেন বহুবচনে। ‘আমার সন্তানেরা’বলতে শোনা গিয়েছে তাঁকে। সেটা যে নিছক কথার কথা নয়, বোঝা গেল সম্প্রতি।

Advertisement

এক অনুষ্ঠানে রণবীরকে একটি খেলা খেলতে বলা হয়। যেখানে তিনি মিলিয়ে-মিশিয়ে দু’টি সত্যি এবং একটি মিথ্যে বলবেন। সেই খেলায় অভিনেতা যা বললেন তার পরই শুরু হয়েছে জল্পনা।রণবীরের উত্তর ছিল, ‘‘আমি যমজ সন্তানের বাবা হতে চলেছি। আমি একটা খুব বড় পৌরাণিক ছবির প্রকল্পে কাজ করছি। আমি আমার অভিনয় জীবন থেকে বড় একটা বিরতি নিতে চলেছি।’’

এর পরই দুইয়ে-দুইয়ে চার করতে বাকি থাকছে না কারও। পৌরাণিক ছবি বলতে ‘ব্রহ্মাস্ত্র’র কথাই হয়তো বুঝিয়েছেন রণবীর। কাজ থেকে বিরতি? অসম্ভব। তাঁর হাতে এখন একগুচ্ছ ছবির চুক্তি। তা হলে এটিই মিথ্যে। বাকি দু’টি বিবৃতি সত্যি বলে ধরে নিয়েছেন উপস্থিত সকলে।

Advertisement

গত ১৪ এপ্রিল বিয়ের আগে থেকেই শিরোনামে রণবীর-আলিয়া। তার তিন মাস যেতে না যেতেই সন্তান আগমনের খবর। আর এ বার একসঙ্গে দুই সন্তান লাভের কথাও ‘ফাঁস’ করে দিলেন রণবীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন