Alia Bhatt

Alia Bhatt: যৌন মিলনে কোন ভঙ্গি পছন্দ আলিয়ার? কী জবাব দিয়েছিলেন রণবীরের হবু স্ত্রী

কপূরদের বাড়ি সেজে উঠেছে মহা সাড়ম্বরে। তাঁদের বিয়ের খবর যেন বাইরে প্রকাশ না পায়, তার জন্য যাবতীয় চেষ্টা চালাচ্ছেন ভট্ট এবং কপূর পরিবারের সদস্যরা। কেবল তা-ই নয়, বিয়ের অনুষ্ঠানে থাকবে কড়া নিরাপত্তা। ড্রোন এবং দেহরক্ষীদের সাহায্যে নজরবন্দি থাকবে বহু কাঙ্ক্ষিত বিয়ে। ২০০ জন বাউন্সারকেও নিযুক্ত করা হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২২ ২১:৪২
Share:

আলিয়া ভট্ট

বৈশাখী রাতে, বাঙালির নববর্ষে বিয়ে করবেন আলিয়া ভট্ট এবং রণবীর কপূর। বিয়ের পরেই নাকি নবদম্পতি মধুচন্দ্রিমা কাটাতে মুম্বইয়ের বাইরে যাবেন। কপূর পরিবারের ঘনিষ্ঠ সূত্রের খবর, প্রথমে দক্ষিণ আফ্রিকার জঙ্গলে যাওয়ার ভাবনা ছিল দু’জনের। কিন্তু বাধ সাধল রণবীরের নতুন ছবি ‘অ্যানিমাল’-এর কাজ। ২১ এপ্রিল থেকেই নতুন ছবির কাজে ফিরতে হবে রণবীরকে। তবে ছবির কাজ শেষ হলেই কি দক্ষিণ আফ্রিকার জঙ্গলে হারিয়ে যাবেন তারকা দম্পতি? সেই উত্তর মেলেনি।

দাম্পত্য শুরু করার আগে ফিরে দেখা যাক আলিয়ার পুরনো সাক্ষাৎকারে। যেখানে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, যৌন মিলনের ক্ষেত্রে কোন ভঙ্গি তাঁর সব থেকে বেশি পছন্দ। সাহসী আলিয়া প্রশ্ন এড়িয়ে যাননি। সটান জানিয়েছিলেন, তিনি সাধারণ মেয়ে, তাই সাধারণের দিকেই নজর বেশি। ‘মিশনারি’ ভঙ্গিই পছন্দ তাঁর।

Advertisement

রণবীরের সঙ্গে তাঁর পছন্দ মেলে কিনা, তার উত্তর অবশ্য মেলেনি।

আপাতত দুই তারকার বিয়ে নিয়েই মাতামাতি চার দিকে। কপূরদের বাড়ি সেজে উঠেছে মহা সাড়ম্বরে। তাঁদের বিয়ের খবর যেন বাইরে প্রকাশ না পায়, তার জন্য যাবতীয় চেষ্টা চালাচ্ছেন ভট্ট এবং কপূর পরিবারের সদস্যরা। কেবল তা-ই নয়, বিয়ের অনুষ্ঠানে থাকবে কড়া নিরাপত্তা। ড্রোন এবং দেহরক্ষীদের সাহায্যে নজরবন্দি থাকবে বহু কাঙ্ক্ষিত বিয়ে। ২০০ জন বাউন্সারকেও নিযুক্ত করা হয়েছে। আলিয়ার তুতো ভাই রাহুল ভট্ট জানিয়েছেন, তিনি নিজেই নিরাপত্তা ব্যবস্থার দেখাশোনা করবেন। পেশায় স্বাস্থ্য-প্রশিক্ষক তথা অভিনেতা রাহুলের বক্তব্য, ড্রোন উড়িয়ে আকাশপথেও লাগাতার নজরদারি চলবে। কোনও রকম অবাঞ্ছিত ঘটনা তাঁর বোনের বিয়েতে কাম্য নয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন