Alia Bhatt

Alia Bhatt- Ranbir Kapoor: স্বামী বাড়ি নেই, রণবীরের কালো ব্লেজার ‘চুরি’ করলেন আলিয়া!

আলিয়া ভট্ট-রণবীর কপূর বলিপাড়ার অন্যতম চর্চিত জুটি। এ বার স্বামীর ব্লেজার পরে চমক দিলেন রণবীর-ঘরনি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ জুলাই ২০২২ ১৪:০৩
Share:

স্বামী ব্লেজার পরে প্রচারে আলিয়া

২০২২-এর প্রথম থেকেই চর্চায় আলিয়া ভট্ট। কখনও ছবি, কখনও বা ব্যক্তিগত জীবন। মাস কয়েক আগেই রণবীর কপূরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন। মা হতে চলেছেন ইতিমধ্যে। এ বার আরও এক নতুন ভূমিকায় আসতে চলেছেন অভিনেত্রী। প্রযোজক হিসেবে তাঁর প্রথম ছবি ‘ডার্লিংস’ মুক্তির অপেক্ষায়। তারই প্রচারে ফের নয়া চমক দিলেন আলিয়া!

Advertisement

ছবির প্রচার তুঙ্গে। তা নিয়ে বেশ ব্যস্ত অভিনেত্রী। নায়িকাদের ক্ষেত্রে প্রচার মানেই আরও একটা প্রশ্ন। কোন সাজে নজরকাড়া হয়ে উঠবেন সকলের সামনে? তাতে অন্তঃসত্ত্বা আলিয়ার বাড়তি নজর। স্ফীতোদরের সঙ্গে পোশাকটা মানানসই হতে হবে তো! আর সেখানেই নতুন করে সকলকে চমকে দিয়েছেন প্রযোজক-নায়িকা।

‘ডার্লিংস’-এর প্রচারে আলিয়া হাজির হন হাঁটুঝুল সাদাকালো ড্রেসের উপরে কালো ব্লেজার চাপিয়ে। সে ব্লেজার তাঁর নয়, রণবীরের! স্বামী কাছে না থাকায়, তাঁর ব্লেজার গায়ে অনুষ্ঠানে আলিয়া। নিজেই লিখলেন, ‘যখন স্বামী দূরে, তখন তাঁর জামা চুরি করেই আমি আমার লুক সম্পূর্ণ করেছি।’

Advertisement

সে রণবীরের ব্লেজার হোক, কিংবা যে কোনও ডিজাইনার পোশাক, যে কোনও লুকেই আলিয়া যে চোখ ধাঁধিয়ে দেবেন, তা কি আর আলাদা করে বলে দিতে হয়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন