Alia Bhatt

Alia Bhatt: কী কাণ্ড! শ্বশুরবাড়িতে পা রেখেই রেঁধে তাক লাগালেন ‘নববধূ’ আলিয়া

আলিয়া নিজে জানিয়েছেন, দক্ষিণী পদ ‘জুকিনি সব্জি’ রেঁধেছেন তিনি। এই পদ রাঁধার আগে নাকি ভয়ে বুক ঢিপঢিপও করেছে তাঁর।

Advertisement

নিজস্ব প্রতিনিধি

কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২২ ১৯:১৫
Share:

রেঁধেবেড়ে খাইয়ে তাক লাগালেন আলিয়া

যিনি অভিনয় করেন, তিনি ভাল রাঁধতেও পারেন! শ্বশুরবাড়িতে পা রেখেই প্রমাণ করে দিলেন আলিয়া ভট্ট।

বিয়ে পর্ব মিটতে না মিটতেই তিনি ব্যাগপত্তর গুছিয়ে শ্যুটিংয়ে। ‘স্যর’ কর্ণ জোহরের আগামী ছবি ‘রকি অওর রানি প্রেম কহানি’র শ্যুট সারতে সোজা জয়সলমীর উড়ে গিয়েছিলেন তিনি। চার দিনের শ্যুট সেরে নতুন বৌমা ফের শ্বশুরবাড়িতে। এ বার সেখানে তাঁর ‘ক্যারিশ্মা’ দেখানোর পালা। খবর, লোভনীয় নিরামিষ পদ রেঁধে ইতিমধ্যেই নাকি তিনি তাক লাগিয়ে দিয়েছেন!

Advertisement

আলিয়ার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, হাতা-খুন্তি নেড়ে রান্নায় মজে নায়িকা। কী রাঁধলেন তিনি? ভাইরাল ভিডিয়ো অনুযায়ী, আলিয়া নিজে জানিয়েছেন দক্ষিণী পদ ‘জুকিনি সব্জি’ রেঁধেছেন তিনি। এবং এই পদ রাঁধার আগে নাকি ভয়ে বুক ঢিপঢিপও করেছে তাঁর। তাঁকে সাহায্য করেছেন শেফ দিলীপ পণ্ডিত এবং ক্যারোল। আলিয়া রান্নাঘরে রান্না করছেন— এই ভিডিয়ো ছড়াতেই অনুরাগীদের দাবি, এটাই নাকি আলিয়ার ‘পহেলি রসুই’। অর্থাৎ, শ্বশুরবাড়িতে এটাই তাঁর প্রথম রান্না।

যদিও ভিডিয়োটি নতুন না পুরনো, সেই নিয়েও প্রশ্ন উঠেছে। কারণ, বিয়ের আগেও এ রকম একাধিক ভিডিয়ো নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করতে দেখা গিয়েছে পর্দার ‘গঙ্গুবাই’কে। পাশাপাশি, এটাও ঠিক, রাঁধতে সত্যিই ভালবাসেন আলিয়া। সুযোগ পেলেই নানা পদ রাঁধেন। তবে তাঁর রান্নার তালিকায় নিরামিষ পদই প্রাধান্য পায়। কারণ, শরীরের মাপ ঠিক রাখা এবং সুস্থতার কারণে আলিয়া নিজে নিরামিষাশী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন