Entertainment News

ড্রাইভারকে ৫০ লক্ষ টাকার চেক কেন দিলেন আলিয়া?

সূত্রের খবর, জন্মদিনের আগেই আলিয়া তাঁর ড্রাইভার সুনীল এবং সহকারী আনমোলকে ৫০ লক্ষ টাকার চেক দিয়েছেন। নায়িকা চান, মুম্বইতেই বাড়ি কিনুক ওই দুই কর্মী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০১৯ ১৩:৩৮
Share:

আলিয়া ভট্ট। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

দিন কয়েক আগেই ২৬ বছরে পা দিলেন আলিয়া ভট্ট। পরিবার, বন্ধুদের সঙ্গে সেলিব্রেট করেছিলেন নায়িকা। কিন্তু জন্মদিনের আগেই এমন একটি কাজ করেছেন, যা নিয়ে গর্ব করছেন তাঁর অনুরাগীরা।

Advertisement

সূত্রের খবর, জন্মদিনের আগেই আলিয়া তাঁর ড্রাইভার সুনীল এবং সহকারী আনমোলকে ৫০ লক্ষ টাকার চেক দিয়েছেন। নায়িকা চান, মুম্বইতেই বাড়ি কিনুক ওই দুই কর্মী। ইতিমধ্যেই নাকি সুনীল এবং আনমোল জুহু এবং খানদান্দাতে বাড়ি বুক করে ফেলেছেন। আলিয়ার কেরিয়ারের শুরু থেকে এই দুই কর্মী তাঁর সঙ্গে রয়েছেন। সে কারণেই তাঁদের প্রতি নিজের কর্তব্য করলেন তিনি।

এই মুহূর্তে অভিষেক বর্মনের ‘কলঙ্ক’-এর প্রোমোশন নিয়ে ব্যস্ত আলিয়া। মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, বরুণ ধবন, সোনাক্ষী সিংহ, আদিত্য রায় কপূরের মতো তারকারা রয়েছেন এই ছবিতে। এর পরই মুক্তি পাবে অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’। সেখানে অমিতাভ বচ্চন এবং রণবীর কপূরের সঙ্গে অভিনয় করেছেন আলিয়া।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, ডিভোর্সের সময় মনোচিকিত্সকের সাহায্য নিয়েছিলাম, বললেন কল্কি

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন