প্রতিবাদে বিপাকে আলিয়া, ফারহান

আলিয়া সম্প্রতি শেয়ার করেছিলেন দেশের সংবিধানের প্রস্তাবনার একটি অংশ, যা আসলে পুরনো সংবিধানের অন্তর্গত। যথারীতি ট্রোলিংয়ের শিকার হয়েছেন নায়িকা।

Advertisement
শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০১৯ ০০:২২
Share:

আলিয়া ও ফারহান

প্রথমে প্রতিবাদে মুখ না খোলায় সমালোচনার মুখে পড়ছিলেন বলি-সেলেবরা। এ বার মুখ খুলে বিপাকে পড়লেন আলিয়া ভট্ট। গত দু’-তিন দিন ধরেই ফিল্মি দুনিয়ার একাংশ সিএএ এবং এনআরসি বিরোধী টুইটে ভরিয়ে দিয়েছেন নিজেদের সোশ্যাল মিডিয়া পেজ। আলিয়া সম্প্রতি শেয়ার করেছিলেন দেশের সংবিধানের প্রস্তাবনার একটি অংশ, যা আসলে পুরনো সংবিধানের অন্তর্গত। যথারীতি ট্রোলিংয়ের শিকার হয়েছেন নায়িকা। অন্য দিকে, ফারহান আখতারও সম্প্রতি টুইটারে ভারতের একটি ম্যাপ শেয়ার করেছিলেন, যেখানে কাশ্মীরের অংশটি যথাযথ ভাবে আঁকা ছিল না। এর জন্যেও ফারহান পরে ক্ষমা চেয়ে নিয়েছেন আর একটি টুইটে। এ দিকে জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনী শাহরুখ খান কেন দেশজুড়ে চলা এই প্রতিবাদের অংশ হননি, তা নিয়ে প্রশ্ন উঠেছে। প্রশ্নের মুখে পড়েছেন সলমন খান, আমির খান, রণবীর সিংহরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন