ব্রেক আপ নিয়ে এই প্রথম মুখ খুললেন আলিয়া

ব্যক্তিজীবন রঙিন মোড়কে আড়ালে রাখতে সফল তিনি। তবুও তাঁর প্রেম নিয়ে বহু গসিপ ওড়ে বলিউডি হাওয়ায়। তিনি আলিয়া ভট্ট। এতদিনে মুখ খুললেন তাঁর প্রেম নিয়ে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ জুন ২০১৬ ২১:৫২
Share:

ব্যক্তিজীবন রঙিন মোড়কের আড়ালে রাখতে সফল তিনি। তবুও তাঁর প্রেম নিয়ে বহু গসিপ ওড়ে বলিউডি হাওয়ায়। তিনি আলিয়া ভট্ট। এতদিনে মুখ খুললেন তাঁর প্রেম নিয়ে।

Advertisement

আলিয়ার সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রার সম্পর্ক নিয়ে সবচেয়ে বেশি গসিপ হয়েছিল পেজ-থ্রিতে। সিদ্ধার্থর সঙ্গে সত্যিই কি প্রেম করতেন মহেশ কন্যা? আলিয়ার কথায়, ‘‘আমাদের দু’জনকে একসঙ্গে অনেক জায়গায় দেখা গিয়েছে। আর তা নিয়ে অনেকে অনেক কথা বলতেন। কিন্তু আসল সত্যিটা হল, আমরা একসঙ্গে কাজ করতাম। তাই বেশিক্ষণ একসঙ্গে থাকতে হত। এ ছাড়া আমরা আলাদাই থাকি। এটাই সিম্পল ফান্ডা।’’

আলিয়া আরও জানিয়েছেন, তাঁর বহু সম্পর্ক ভেঙেছে। আর তা থেকেই কেরিয়ারে আরও উন্নতি করার পথ খুঁজে পেয়েছেন। সম্পর্ক ভেঙে যাওয়ার পরই কেরিয়ারে বেশি ফোকাস করতে পেরে আখেরে তাঁর লাভই হয়েছে বলে মত নায়িকার।

Advertisement

আরও পড়ুন, আলিয়া-সিদ্ধার্থ লিভ টুগেদার করছেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন