Entertainment News

রণবীরের সঙ্গে প্রেম করছেন? আলিয়া বললেন...

রণবীরের ওপর তাঁর ক্রাশ দীর্ঘদিনের। এ কথা ঘনিষ্ঠ মহলে আগেই জানিয়েছিলেন আলিয়া। এতদিনে সেই ক্রাশের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ পাচ্ছেন নায়িকা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ মার্চ ২০১৮ ১৫:২২
Share:

রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

তিনি নাকি রণবীর কপূরের সঙ্গে ডেট করছেন! কয়েকমাস আগেই রণবীরের নতুন গার্লফ্রেন্ড হিসেবে শোনা গিয়েছিল তাঁর নাম। তিনি আলিয়া ভট্ট। সত্যিই কি তাই? এ বার এই রিলেশনশিপ নিয়ে মুখ খুললেন স্বয়ং আলিয়া।

Advertisement

রণবীরের ওপর তাঁর ক্রাশ দীর্ঘদিনের। এ কথা ঘনিষ্ঠ মহলে আগেই জানিয়েছিলেন আলিয়া। এতদিনে সেই ক্রাশের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ পাচ্ছেন নায়িকা। সৌজন্যে অয়ন মুখোপাধ্যায়ের ছবি ‘ব্রহ্মাস্ত্র’। সেখানেই দেখা যাবে এই জুটির অনস্ক্রিন কেমিস্ট্রি।

এই ছবির শুটিং শুরু হওয়ার পর নতুন করে আলিয়া-রণবীরের অফস্ক্রিন কেমিস্ট্রি নিয়েও জল্পনা শুরু হয়। তা হলে, যা শোনা যাচ্ছে তা কি ঠিক? সত্যিই কি রণবীরের সঙ্গে প্রেম করছেন তিনি?

Advertisement

আরও পড়ুন, মানালীর হাত ধরেই কি ফিরছে ‘মৌরী’?

সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে আলিয়া বলেন, ‘‘এ সব খবর পড়ে আমি নিজেই কনফিউসড হয়ে যাচ্ছি। কিন্তু আমি বিশ্বাস করি চুপ করে থাকাই সবচেয়ে ভাল উত্তর। এমন তো নয় যে আমি ব্যক্তিগত জীবন শুরু করব না। শুরু করবই। কিন্তু সেটা ব্যক্তিগতই...। লোকে যা খুশি বলতে পারেন। এই গল্পগুলো আমাকে খুব একটা এফেক্ট করে না। আমি শুধু চাইব লোকে যেন বিশ্বাস না করেন, যে আলিয়া আসলে এ সবই করছে।’’

দেখুন, বাসবদত্তার বিয়ের অ্যালবাম

সব কিছু ঠিক থাকলে ২০১৯-এ মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। কিন্তু আলিয়ার এ হেন উত্তর নতুন করে আরও গসিপ তৈরি করছে ইন্ডাস্ট্রিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন