Alia Bhatt

হাতে সাংবাদিকের জুতো, জিজ্ঞেস করলেন, ‘চপ্পল কার?’ আলিয়ার পদক্ষেপে মুগ্ধ অনুরাগীরা

মা ও দিদির সঙ্গে ডিনার সারতে এক রেস্তরাঁয় যান আলিয়া, সেখানেই আলোকচিত্রীদের প্রতি অভিনেত্রীর ব্যবহারে মুগ্ধ নেটপাড়া।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৩ ১২:৩৭
Share:

অভিনেত্রী আলিয়া ভট্ট। ছবি : সংগৃহীত।

মুম্বইতে মা সোনি রাজদান ও দিদি শাহিন ভট্টকে সঙ্গে নিয়ে রেস্তরাঁয় গিয়েছিলেন আলিয়া ভট্ট। বলিতারকাদের মুম্বইয়ের ওই খ্যাতনামী রেস্তরাঁয় প্রায়ই ঢুঁ মারতে দেখা যায়। সেখানেই আচমকা মা ও দিদির সঙ্গে আলিয়াকে দেখা মাত্রই ছেঁকে ধরেন আলোকচিত্রীরা। অভিনেত্রীর ছবি তোলার জন্য প্রায় হুড়োহুড়ি পড়ে যায়। তাতেই এক আলোকচিত্রীর পায়ের জুতো খুলে যায়। যদিও ঘটনাটি চোখে পড়ে আলিয়ার। তার পর যা করলেন অভিনেত্রী, তাতেই রাহার মায়ের প্রশংসায় পঞ্চমুখ নেটাগরিকদের একাংশ।

Advertisement

একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ছে। সেখানে দেখা যাচ্ছে মা ও দিদিকে নিয়ে ডিনার শেষ করে বেরোচ্ছিলেন আলিয়া। আলোকচিত্রীদের ছবির অনুরোধ মিটিয়ে এগিয়ে যাচ্ছিলেন গাড়ির দিকে। সেই সময়ই অভিনেত্রীর ছবি তুলতে গিয়ে জুতো খুলে পড়ে যায় এক আলোকচিত্রীর। নায়িকাসুলভ আচরণ নয়, বরং একেবারে সাধারণ মানুষের মতো সাহায্যের হাত বাড়িয়ে দেন আলিয়া। আলোকচিত্রীর জুতো নিজের হাতে তুলে তাঁর পা অবধি এগিয়ে দিলেন। অভিনেত্রী এ হেন আচরণে প্রশংসায় পঞ্চমুখ নেটাগরিকেরা।

কেউ লিখেছেন, ‘‘যতই সাফল্য পান, আলিয়া মাটিতে পা রেখেই চলতে পছন্দ করেন।’’ অন্য এক জন লেখেন, ভীষণ মিষ্টি মানুষ। তবে এর মাঝেও কেউ কেউ অভিনেত্রীকে কটাক্ষ করতে ছাড়েননি। তাঁদের বক্তব্য, সামনে সিনেমা মুক্তি পাচ্ছে বলেই এসব প্রচারের কৌশল। চলতি মাসেই মুক্তি পাবে অভিনেত্রীর ছবি ‘রকি অউর রানি কি প্রেমকহানি’। মা হওয়ার পর এটাই অভিনেত্রীর প্রথম ছবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন