Siddharth Malhotra

Alia Bhatt: ‘প্রাক্তন’ সিদ্ধার্থের প্রশংসায় পঞ্চমুখ আলিয়া, প্রেমকে ছাপিয়ে গেল বন্ধুত্ব

নতুন করে সিদ্ধার্থে মুগ্ধ আলিয়া। তবে ব্যক্তিগত কারণে নয়, পর্দায় সিদ্ধার্থের অভিনয়ে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২১ ২০:২১
Share:

সিদ্ধার্থ এবং আলিয়া।

প্রেম ভেঙেছে বেশ কিছু বছর। কিন্তু রয়ে গিয়েছে বন্ধুত্ব। তাই প্রাক্তন প্রেমিক সিদ্ধার্থ মলহোত্রের প্রশংসা করতেও পিছপা হলেন না আলিয়া ভট্ট। মহেশ-কন্যার ইনস্টাগ্রাম স্টোরিতে চোখ রাখলেই তার প্রমাণ পাওয়া যায়।

নতুন করে সিদ্ধার্থে মুগ্ধ আলিয়া। তবে ব্যক্তিগত কারণে নয়, পর্দায় সিদ্ধার্থের অভিনয়ে। অ্যামাজন প্রাইমে সম্প্রতি মুক্তি পাওয়া ‘শেরশাহ’ ইতিমধ্যেই দেখে ফেলেছেন আলিয়া। কার্গিল যুদ্ধের নায়ক ক্যাপ্টেন বিক্রম বত্রার চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধার্থ। মরণোত্তর পরমবীরচক্র পদকপ্রাপ্ত সেনার চরিত্র পর্দায় সিদ্ধার্থকে ফুটিয়ে তুলতে দেখে তাঁকে প্রশংসায় ভরিয়ে দিলেন আলিয়া। সিদ্ধার্থের একটি ছবি তিনি লিখলেন, ‘ছবিটি অতি অবশ্যই দেখা উচিত। এই ছবিটি আমাকে একই সঙ্গে কাঁদিয়েছে এবং হাসিয়েছে। বিশেষ করে তোমাকে খুব ভাল লেগেছে।’

Advertisement

আলিয়ার ইনস্টাগ্রাম স্টোরি।

শুধু সিদ্ধার্থের প্রশংসা করে থেমে যাননি আলিয়া। ছবিতে সিদ্ধার্থের বিপরীতে থাকা কিয়ারা আডবাণীর অভিনয়ের প্রশংসাও করেছেন তিনি। লিখেছেন, ‘ছবিতে তুমি উজ্জ্বল।' বলিউডের গুঞ্জন, বর্তমানে কিয়ারার সঙ্গে প্রেম করছেন সিদ্ধার্থ। একসঙ্গে নাকি ছুটিও কাটান তাঁরা। অর্থাৎ একই সঙ্গে প্রাক্তন এবং তাঁর প্রেমিকাকে নির্দ্বিধায় অভিনন্দন জানালেন আলিয়া।

সিদ্ধার্থ এবং আলিয়া তাঁদের সম্পর্ক নিয়ে কখনওই প্রকাশ্যে কথা বলেননি। দু’জনে মুখে কুলুপ আঁটলেও তাঁদের প্রেমের কিস্‌সা জানতেন সকলেই। তবে তাঁদের বিচ্ছেদ কেন হয়েছিল, তার উত্তর এখনও খুঁজছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন