Karan Johar

Ranbir Alia Wedding: মাত্র ৫ দিন ছুটি! বিয়ে সেরেই কর্ণ স্যরের ‘রকি অউর রানি’র শ্যুটে ফিরবেন ‘স্টুডেন্ট’ আলিয়া

নিজের বিয়ে। মাত্র ৫ দিন ছুটি নিয়েছেন আলিয়া। সব অনুষ্ঠান মিটলেই তিনি আবার শ্যুটে। কাজ শুরু করবেন ‘রকি অউর রানি কি প্রেম কহানি’র। বিশেষ সূত্রে এই খবর জেনেছে আনন্দবাজার অনলাইন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ১৩:১৬
Share:

আলিয়া এবং কর্ণ

আক্ষরিক অর্থেই কর্ণ জোহরের মনোযোগী ছাত্রী আলিয়া ভট্ট! নিজের বিয়ে, তবু মাত্র ৫ দিন ছুটি চেয়ে নিয়েছেন স্যরের থেকে। সব অনুষ্ঠান মিটলেই তিনি আবার শ্যুটে। কাজ শুরু করবেন ‘রকি অউর রানি কি প্রেম কহানি’র। বিশেষ সূত্রে এই খবর জেনেছে আনন্দবাজার অনলাইন। কর্ণ স্যর এবং তাঁর ছাত্রী বিয়েতে ব্যস্ত থাকলেও সেটের বাকিরা কিন্তু কাজে বেজায় মনোযোগী। মুম্বইয়ে শ্যুট চলছে ছবির বাকি অংশের। সেখানে বাকিদের সঙ্গে উপস্থিত কলকাতার তারকা অভিনেতারাও।

Advertisement

কর্ণের আগামীতে আলিয়ার বিপরীতে রণবীর সিংহ। অর্থাৎ, ‘রণবীর’ নামের ছোঁয়া যেন লেগেই থাকছে তাঁর সঙ্গে! বিয়ের ঠিক আগে নায়িকা ছবির একটি গানের শ্যুট শেষ করেছেন। বিয়ে পর্ব মিটলে ছবির অভিনেতা-কলাকুশলীরা মুম্বইয়ের শ্যুট সেরে পৌঁছে যাবেন রাজস্থান। সেখানেও হয়তো শ্যুটে অংশ নিতে দেখা যাবে আলিয়াকে।

সম্প্রতি বিয়ে হয়েছে আরও এক তারকা যুগল ভিকি কৌশল-ক্যাটরিনা কইফের। দুই তারকাও বিয়ের পরে বেশি দিন ছুটি নেননি। মাত্র ৩ দিনের মাথাতেই তাঁরা কাজে ফিরে গিয়েছিলেন যে যাঁর মতো। ‘রণলিয়া’ও একই পথে হাঁটতে চলেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন