Ranbir Kapoor

Ranbir-Alia Wedding: বিয়ে সেরে ফেলেছেন রণবীর-আলিয়া, ফাঁস করলেন মহেশ-কন্যা স্বয়ং

২০১৮ সালে নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন রণবীর এবং আলিয়া। সোনম কপূরের বিয়েতে হাতে হাত রেখে উপস্থিত হয়েছিলেন দু’জনে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২২ ১৩:০৩
Share:

সাত পাক ঘুরে ফেলেছেন রণবীর-আলিয়া?

এপ্রিলেই নাকি ধুমধাম করে সাত পাক ঘুরবেন তাঁরা। রণথম্ভোরে বসবে রণবীর কপূর এবং আলিয়া ভট্টের বিয়ের রাজকীয় আসর। ইন্ডাস্ট্রির অন্দরে ক্রমশ গাঢ় হচ্ছিল এমনই গুঞ্জন। কিন্তু জানেন কি, ইতিমধ্যেই বিয়ে সেরে ফেলেছেন বলিউডের দুই তারকা?

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিয়ের কথা ফাঁস করছেন আলিয়া স্বয়ং। রণবীরের সঙ্গে নতুন অধ্যায় শুরুর প্রসঙ্গ উঠতেই তিনি বলেন, “মনে মনে আমার রণবীরের সঙ্গে বিয়ে হয়ে গিয়েছে। বহু দিন আগেই আমি আমার ভাবনায় ওর সঙ্গে বিয়ে করে নিয়েছি।”

২০১৮ সালে নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন রণবীর এবং আলিয়া। সোনম কপূরের বিয়েতে হাতে হাত রেখে উপস্থিত হয়েছিলেন দু’জনে। তখন যদিও ‘প্রেমটা টিকবে তো?’ জাতীয় একাধিক প্রশ্নের মুখে পড়েছিলেন দুই তারকা-সন্তান। দীপিকা-ক্যাটরিনার সঙ্গে প্রেমের পর ঋষি-পুত্রের মন থিতু হয়েছিল মহেশ-কন্যার কাছে। সেই সম্পর্কের মেয়াদ নিয়েও চর্চার শেষ ছিল না। রণবীরের বর্ণিল অতীতের কথা মনে করে অনেকেই ভেবেছিলেন, বলিউডের বাকি দুই নায়িকার মতোই শেষমেশ রণবীরের প্রাক্তনের সুদীর্ঘ তালিকায় নাম জুড়বে আলিয়ারও।

Advertisement

কিন্তু সব গুঞ্জন-কটাক্ষ নাকচ করে রণবীর জানিয়েছিলেন, অতিমারি বাধ না সাধলে আলিয়ার সঙ্গে সাত পাক ঘুরতেন ২০২০-তেই। কিন্তু করোনার ভ্রুকুটি, কাজের চাপে ছাদনাতলায় পৌঁছনোর অপেক্ষা যেন শেষ হতে চায় না!

তবে তাতে কী! আলিয়া তাঁর ভাবনায় প্রেমিকের সঙ্গে সাত পাক ঘুরে ফেলেছেন সেই কবেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন