Entertainment News

বিশেষ মানুষ, ভালবাসি… রণবীরকে প্রকাশ্যে বললেন আলিয়া

শনিবার রাতের মুম্বই। ‘রাজি’ ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন আলিয়া। অন্যদিকে ‘সঞ্জু’ ছবির জন্য সেরা অভিনেতার শিরোপা পেলেন রণবীর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০১৯ ১৪:১৯
Share:

পুরস্কার নেওয়ার আগে রণবীর-আলিয়া। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

আলিয়া ভট্ট এবং রণবীর কপূরের প্রেমের গুঞ্জন তো বলিউডে নতুন নয়। বহুবার সম্পর্কের ইঙ্গিত দিয়েছেন দু’জনেই। কিন্তু কখনও সরাসরি স্বীকার করেননি কেউই। এ বার প্রকাশ্য মঞ্চে রণবীরকে বলেই ফেললেন আলিয়া, ‘ভালবাসি’।

Advertisement

শনিবার রাতের মুম্বই। ‘রাজি’ ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন আলিয়া। অন্যদিকে ‘সঞ্জু’ ছবির জন্য সেরা অভিনেতার শিরোপা পেলেন রণবীর। পুরস্কার হাতে নিয়ে মঞ্চে দাঁড়িয়ে আবেগ ধরে রাখতে পারেননি নায়িকা। আর তখনই স্বীকার করে নিয়েছেন মনের কথা।

পুরস্কার হাতে নিয়ে আলিয়া বলেন, ‘‘মেঘনা (‘রাজি’র পরিচালক) আমার কাছে তুমিই ‘রাজি’। তোমার রক্ত, ঘামে তৈরি এই ছবি। ভিকি (কৌশল, সহ-অভিনেতা) তোমাকে ছাড়া এই ছবিটা শেষ হত না। ধন্যবাদ কর্ণ (জোহর), আমার মেন্টর, বাবা এবং ফ্যাশন পুলিশ হওয়ার জন্য। আজকের রাতটা ভালবাসার। আমার বিশেষ মানুষ, ভালবাসি তোমাকে।’’ শেষের কথাগুলি দর্শকাসনে বসা রণবীরের দিকে তাকিয়ে বলেন আলিয়া।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং থেকেই নাকি আলিয়া-রণবীরের প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে। আলিয়ার প্রকাশ্য স্বীকারোক্তি যেন সেই জল্পনাতেই মান্যতা দিল। অন্তত এমনটাই মনে করছেন বলি মহলের একটা বড় অংশ।

আরও পড়ুন, অনুমতি ছাড়া ছবি তুলছ কেন? ধমক দিলেন জয়া

Alia Bhatt- I love you (from stage) after winning award, while Ranbir Kapoor is all smiles❤😇 #FilmfareAwards2019 #ranbirkapoor #ranbir #kapoor #deepikapadukone #deepika #padukone #randeep #ranbirdeepika #rkdp #adhm #yjhd #bollywood #sanju #rk #shahrukhkhan #aamirkhan #salmankhan #varundhawan #ranushka #shahidkapoor #ranveersingh #katrinakaif #aliabhatt #aedilhaimushkil #anushkasharma #dishapatani #tigershroff #sonamkapoor #srk

A post shared by Ranbir Kapoor❤ (@ranbirkapooronline) on

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন