• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অনুমতি ছাড়া ছবি তুলছ কেন? ধমক দিলেন জয়া

Jaya Bachchan
জয়া বচ্চন। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

অফ হোয়াইট সালোয়ার কামিজ। চোখে সানগ্লাস। ধীর পায়ে এগিয়ে আসছেন। তিনি জয়া বচ্চন। এত কাছে তাঁকে পেয়ে ছবি তোলার লোভ সামলাতে পারেননি অনেকেই। হাতে থাকা মোবাইলেই একের পর এক জয়ার ছবি তুলতে থাকেন সাধারণ মানুষ। আর তাতেই ধমক খেতে হল তাঁদের। সেই ভিডিয়ো আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সদ্য মুম্বইতে ঘটেছে এই ঘটনা। কেন তাঁর ছবি মোবাইলে তোলা হচ্ছে, তা নিয়ে রীতিমতো ধমক দিতে শুরু করেন জয়া। কেন তাঁর অনুমতি ছাড়া ছবি তোলা হয়েছে, প্রশ্ন তোলেন তা নিয়েও। এ ভাবে কারও অনুমতি ছাড়া ছবি না তোলার সহবত শেখার পরামর্শ দিয়েছেন তিনি।

তবে প্রকাশ্যে পাপারাত্‌জিদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ জয়ার বিরুদ্ধে আগেও উঠেছে। এর আগেও কেন অনুমতি ছাড়া তাঁর ছবি তোলা হচ্ছে, তা নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন। রীতিমতো ক্যামেরার সামনে আঙুল তুলেও কথা বলতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ফের তেমনই ঘটনা ঘটালেন জয়া।

দেখুন, বিনোদনের নানা কুইজ

এই ঘটনা প্রকাশ্যে আসতেই অন্য একটি দিক নিয়েও আলোচনা শুরু হয়েছে সিনে ইন্ডাস্ট্রিতে। সত্যিই কি অনুমতি ছাড়া কারও ছবি তোলা উচিত? প্রশ্ন উঠছে বলি মহলের অন্দরেই। সেলেবরা সব সময়েই লাইমলাইটে থাকেন, কিন্তু এ ধরনের ঘটনায় কখনও কখনও মেজাজ হারিয়ে ফেলাও স্বাভাবিক বলে মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

আরও পড়ুন, ট্রোলিং পজিটিভলি হ্যান্ডেল করুক মিমি, নুসরত

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#jayabachchan at #hiroojohar birthday lunch @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন